খাগড়াছড়িতে টাস্কফোর্স অভিযানের মাধ্যমে বিপুল পরিমান ভারতীয় মদ ও ফেন্সিডিল জব্দ - Southeast Asia Journal

খাগড়াছড়িতে টাস্কফোর্স অভিযানের মাধ্যমে বিপুল পরিমান ভারতীয় মদ ও ফেন্সিডিল জব্দ

“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

খাগড়াছড়ির রামগড় উপজেলার সীমান্তবর্তী এলাকায় টাস্কফোর্স অভিযানের মাধ্যমে বিপুল পরিমাণ ভারতীয় মদ ও ফেন্সিডিল জব্দ করেছে বিজিবির রামগড় ব্যাটালিয়ন।

আজ ভোর আনুমানিক সাড়ে ৪টার দিকে এ অভিযান পরিচালনা করে বিজিবি।

জানা যায়, রামগড় ব্যাটালিয়ন (৪৩ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্ণেল আবু বকর সিদ্দিক সাইমুম এর নেতৃত্বে উপজেলা নির্বাহী অফিসার মমতা আফরিন ও পুলিশ এর সমন্বেয় গঠিত টাস্কফোর্স কমিটির বিশেষ অভিযানে এসব মাদক জব্দ করা হয়।

সূত্র বলছে, গোপন সংবাদের ভিত্তিতে টাস্কফোর্স কমিটির বিশেষ এই অভিযানে রামগড় থানার অন্তর্গত ২২১৬/৬ আরবি পিলার হতে ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে মন্দির ঘাট হতে মালিকবিহীন অবস্থায় ১৯২ বোতল ভারতীয় মদ এবং ৪৯৮ বোতল ভারতীয় ফেন্সেডিল জব্দ করা হয়েছে।

বিজিবি জানিয়েছে, জব্দকৃত মাদকের বিষয়ে যথাযথ প্রক্রিয়া অনুসরন করে রামগড় থানায় সাধারণ ডায়েরি অন্তর্ভূক্তপূর্বক এসব মদ ফেন্সেডিল ব্যাটালিয়ন সদরে জমা করা হয়েছে, যা পরবর্তীতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের উপস্থিতিতে ধ্বংস করা হবে।

ব্যাটালিয়ন লেঃ কর্ণেল আবু বকর সিদ্দিক সাইমুম বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, রামগড় ও পাশ্ববর্তী সীমান্ত এলাকায় মাদক নির্মূল ও চোরাচালান প্রতিরোধে নিয়মিত এমন অভিযান চালানো হবে।