কক্সবাজারে ফেনসিডিল-গাঁজাসহ মিয়ানমার নাগরিক গ্রেফতার - Southeast Asia Journal

কক্সবাজারে ফেনসিডিল-গাঁজাসহ মিয়ানমার নাগরিক গ্রেফতার

“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

কক্সবাজারের চকরিয়ায় ৯৮ বোতল ফেনসিডিল ও ৩১ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতার ব্যক্তিদের মধ্যে একজন রোহিঙ্গা নাগরিক।

র‌্যাব-১৫ কক্সবাজার ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এইচ এ সাজ্জাদ হোসেন জানান, মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার ডুলহাজারা ইউনিয়নের উলুবুনিয়া এলাকার মা-বাবা ইজ্ঞিনিয়ারিং ওয়ার্কশপের সামনে এ অভিযান চালানো হয়েছে।

গ্রেফতার ব্যক্তিরা হলেন- কক্সবাজার পৌরসভার টেকপাড়ার মৃত রহমত আলীর ছেলে আকাশ আলম (২৪) এবং উখিয়া উপজেলার ৪ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের এ-১১ ব্লকের মোস্তাক আহম্মদের ছেলে আব্দুল মোনাফ (২৭)।

এদের মধ্যে আব্দুল মোনাফ বর্তমানে চট্টগ্রাম শহরের বাকলিয়া থানার আব্দুল্লাহ আল নোমান কলেজ সড়কের বুড়ি কলোনিতে বসবাস করেন।

সাজ্জাদ হোসেন বলেন, মঙ্গলবার সকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার ডুলহাজারা ইউনিয়নের উলুবুনিয়া এলাকায় রাস্তার মাথা সংলগ্ন মা-বাবা ইজ্ঞিনিয়ারিং ওয়ার্কশপের সামনে কতিপয় লোকজন মাদকের বড় চালান লেনদেনের জন্য অবস্থান করছে খবরে র‌্যাবের একটি দল অভিযান চালায়। এতে ঘটনাস্থলে পৌঁছালে সন্দেহজনক দু’জন দৌঁড়ে পালানোর চেষ্টা চালায়।

এ সময় ধাওয়া দিয়ে তাদের গ্রেফতার করতে সক্ষম হয়। পরে তাদের দেহ ও সঙ্গে থাকা বস্তা তল্লাশি চালানো হয়। এ সময় তাদের হেফাজত থেকে পাওয়া যায় ৯৮ বোতল ও ৩১ কেজি গাঁজা পাওয়া যায়।

দু’জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে চকরিয়া থানায় মামলা করা হয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।