চুয়াডাঙ্গায় ৩ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস করল ৬ বিজিবি - Southeast Asia Journal

চুয়াডাঙ্গায় ৩ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস করল ৬ বিজিবি

চুয়াডাঙ্গায় ৩ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস করল ৬ বিজিবি
“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

চুয়াডাঙ্গা-৬ বিজিবি’র আয়োজনে ভারতীয় ৩ কোটি টাকা মূল্যের মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে। গতকাল বেলা সাড়ে ১১টায় চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়ানের সদর দপ্তরের মাঠে এসব দ্রব্য ধংস করা হয়।

চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান ও কুষ্টিয়া বিজিবি’র সেক্টর কমান্ডার কর্নেল এমারত হোসেনের উপস্থিতিতে এই মাদকদ্রব্য ধ্বংস করেন।

এ সময় ভারতীয় মদের বোতল ভেঙে ও গাঁজায় আগুন ধরিয়ে ধ্বংস কার্যক্রম শুরু করে। এরপর রোলার দিয়ে মদ ও ফেনসিডিলের বোতল বিনষ্ট করা হয়।

বিজিবি জানায়, গত এক বছরে ভারতীয় সীমান্তবর্তী এলাকা থেকে বিজিবি’র হাতে আটক হওয়া ৫ হাজার ৮১৮ বোতল ফেনসিডিলি, ১ হাজার ৩৫৯ বোতল ভারতীয় মদ, ২ বোতল বিয়ার, ৫৮ দশমিক ৬ কেজি গাঁজা, ৯ হাজার ৬৩৪ পিস ইয়াবা, ২ হাজার ৫৮০ পিস নেশাজাতীয় ট্যাবলেট, ২ হাজার ১৯৮ পিস নেশাজাতীয় ইনজেকশন, ১০ দশমিক ৪০ কেজি হেরোইন ধ্বংস করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ২ কোটি ৯৬ লাখ ৪০ হাজার ২শ’ টাকা।

এ সময় আরও উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রিপন হোসেন, চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার আনিসুজ্জামান, মেহেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার আহসান খান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক শিরীন আক্তারসহ চুয়াডাঙ্গা ও মেহেরপুর জেলার বেসামরিক প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

পরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে কুষ্টিয়া সেক্টর কমান্ডার কর্নেল এমারত হোসেন বলেন, আমাদের পার্শবর্তী রাষ্ট্র থেকে এসব দেশে আসে। আমাদের দেশে ডিমান্ড আছে বলেই এসব এখানে জায়গা করে নিয়েছে। তবে আমাদের মাদককে না বলতে হবে।

  • অন্যান্য খবর জানতে এখানে ক্লিক করুন।
  • ফেসবুকে আমাদের ফলো দিয়ে সর্বশেষ সংবাদের সাথে থাকুন।