খাগড়াছড়ির রামগড় সীমান্তে অভিযান চালিয়ে বিপুল পরিমান ভারতীয় মদ জব্দ করল বিজিবি - Southeast Asia Journal

খাগড়াছড়ির রামগড় সীমান্তে অভিযান চালিয়ে বিপুল পরিমান ভারতীয় মদ জব্দ করল বিজিবি

খাগড়াছড়ির রামগড় সীমান্তে অভিযান চালিয়ে বিপুল পরিমান ভারতীয় মদ জব্দ করল বিজিবি
“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

খাগড়াছড়ি পার্বত্য জেলার রামগড়ে সীমান্ত সুরক্ষার দায়িত্বে নিয়োজিত বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবি এর রামগড় ব্যাটালিয়ন (৪৩ বিজিবি) এর অভিযানে বিপুল পরিমাণ ভারতীয় মদ জব্দ করা হয়েছে।

আজ বুধবার (২০ মার্চ) দিবাগত রাত পোনে ২টার দিকে রামগড় থানার অন্তর্গত ডোল বাড়িয়ার চর ফেনী নদীর কুল নামক স্থান হতে মালিকবিহীন অবস্থায় এসব মদ জব্দ করা হয়।

জানা যায়, ভারত থেকে একটি চক্র অবৈধ ভাবে মদ পাচার করে দেশ নিয়ে আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে রামগড় ব্যাটালিয়ন (৪৩ বিজিবি) এর বাগানবাজার বিওপিতে কর্মরত নাঃ সুবেঃ মোঃ মতিউর রহমান এর নেতৃত্বে একটি টহল দল কর্তৃক খাগড়াছড়ি জেলার রামগড় থানার অন্তর্গত ডোল বাড়িয়ার চর ফেনী নদীর কুল নামক স্থানে অভিযান পরিচালনা করে। এসময় বিজিবির উপস্থিতি টের পেয়ে চোরাকারবারিরা পালিয়ে গেলেও সেখান থেকে ২৮৪ বোতল ভারতীয় মদ জব্দ করতে সক্ষম হয় বিজিবি সদস্যরা।

বিজিবি জানিয়েছে, জব্দকৃত এসব মাদক থানায় সাধারণ ডায়েরি অন্তর্ভূক্ত করে পরবর্তীতে সংশ্লিষ্টদের উপস্থিতিতে ধ্বংস করার লক্ষ্যে ব্যাটালিয়ন সদরের মাদক সংরক্ষনাগারে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

রামগড় ব্যাটালিয়ন (৪৩ বিজিবি) অধিনায়ক লেঃ কর্ণেল সৈয়দ ইমাম হোসেন ভারতীয় এসব মাদক জব্দ করার বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, সীমান্ত সুরক্ষার পাশাপাশি অত্র অঞ্চলে মাদক ও অবৈধ চোরাচালান প্রতিরোধে ৪৩ বিজিবির এমন অভিযান অব্যাহত থাকবে। এছাড়া মাদকের করাল গ্রাস থেকে যুবসমাজকে রক্ষা ও মাদক চোরাচালান প্রতিরোধে স্থানীয় জনসাধারনের সহায়তাও কামনা করেন তিনি।

  • অন্যান্য খবর জানতে এখানে ক্লিক করুন।
  • ফেসবুকে আমাদের ফলো দিয়ে সর্বশেষ সংবাদের সাথে থাকুন।