বান্দরবানের আলীকদমে অসহায়দের মাঝে সেনাবাহিনীর ঈদ উপহার বিতরণ - Southeast Asia Journal

বান্দরবানের আলীকদমে অসহায়দের মাঝে সেনাবাহিনীর ঈদ উপহার বিতরণ

বান্দরবানের আলীকদমে অসহায়দের মাঝে সেনাবাহিনীর ঈদ উপহার বিতরণ
“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

বাংলাদেশ সেনাবাহিনীর সদর দপ্তর ২৪ পদাতিক ডিভিশনের আওতাধীন ৬৯ পদাতিক ব্রিগেড ও বান্দরবান রিজিয়ন শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন বজায় রাখার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

প্রকৃতির উপর নির্ভর করে দিনানিপাত করা দূর্গম এলাকার মানুষের জীবন মান উন্নয়নে সেনাবাহিনী সর্বাত্নক সহায়তা অব্যাহত রেখেছে।

বিশেষ করে বান্দরবান রিজিয়নের আওতাধীন আলীকদম জোন কর্তৃক এ অঞ্চলের মানুষের চিকিৎসা সেবা ও শিক্ষা ব্যবস্থার মানোন্নয়নের বিশেষ জোর দেয়া হয়েছে।

এরই ধারাবাহিকতায় এবার পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে জোন অধীনস্ত এলাকার অসহায়, গরীব ও হতদরিদ্র পরিবারের পাশে দাঁড়িয়েছে সেনাবাহিনীর আলীকদম জোন।

বান্দরবানের আলীকদমে অসহায়দের মাঝে সেনাবাহিনীর ঈদ উপহার বিতরণ

আজ বুধবার (২৭ মার্চ) অসহায় ১২০টি পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। পাশপাশি আলীকদম জোন সদর এলাকায় ১৫০ জনকে বিনামূল্যে বিভিন্ন রোগের চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হয়েছে।

বান্দরবান রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মেহেদী হাসান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব মানবিক সহায়তা উপকারভোগীদের হাতে তুলে দেন।

রিজিয়ন কমান্ডার বলেন, আলীকদম জোনের পক্ষ হতে অসহায়দের মাঝে মানবিক সহায়তা কার্যক্রম চলমান রয়েছে এবং ভবিষ্যতেও অব্যাহত থাকবে। সেই জোন জোন আওতাধীন সকল ক্যাম্পের অধীনস্ত এলাকায় এসব সহায়তা অব্যাহত থাকবে।

এসময় জোন অধিনায়ক লেঃ কর্নেল মোঃ শওকাতুল মোনায়েমসহ পদস্থ সামরিক কর্মকর্তা ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

  • অন্যান্য খবর জানতে এখানে ক্লিক করুন।
  • ফেসবুকে আমাদের ফলো দিয়ে সর্বশেষ সংবাদের সাথে থাকুন।