খাগড়াছড়িতে দুস্থ ও গরীব জনসাধারণের মাঝে বিজিবির ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ - Southeast Asia Journal

খাগড়াছড়িতে দুস্থ ও গরীব জনসাধারণের মাঝে বিজিবির ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ

খাগড়াছড়িতে দুস্থ ও গরীব জনসাধারণের মাঝে বিজিবির ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ
“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

ঈদ-উল-ফিতর উপলক্ষে স্থানীয় দুস্থ ও গরীব জনসাধারণের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে বিজিবির খাগড়াছড়ি ব্যাটালিয়ন (৩২ বিজিবি)।

প্রধানমন্ত্রী ইফতার মাহফিল আয়োজন না করার ব্যাপারে নির্দেশনা প্রদান এবং এর পরিবর্তে দুস্থ ও অসহায় সাধারণ মানুষের পাশে দাঁড়াতে নির্দেশনা অনুযায়ী প্রধানমন্ত্রীর সাথে একাত্মতা পোষণ করে বিজিবি মহাপরিচালক এর নির্দেশক্রমে সকল রিজিয়ন, সেক্টর ও ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ এলাকার দুস্থ ও অসহায় মানুষের মাঝে এ ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

মঙ্গলবার (৯ এপ্রিল) বিকাল সাড়ে ৪টায় ঈদ-উল-ফিতর উপলক্ষে দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করেন খাগড়াছড়ি সেক্টর কমান্ডার কর্নেল মো. নাজমুল হক।

এদিন ব্যাটালিয়ন (৩২ বিজিবি) এর ব্যবস্থাপনায় খাগড়াছড়ি এলাকায় বসবাসরত ২’শত ২০ জন স্থানীয় দুঃস্থ ও দরিদ্র জনসাধারণের মাঝে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

বিতরণকালে অতিথির বক্তব্যে বিজিবি খাগড়াছড়ি সেক্টর কমান্ডার কর্নেল মো. নাজমুল হক বলেন, বিজিবি সীমান্তের নিরাপত্তা ও আস্থার প্রতীক এই বিশ্বাসকে ধারণ করে সমাজের সকল স্তরের মানুষের সাথে একাত্মতা ও সহমর্মিতা প্রকাশের জন্যই বিজিবির পক্ষ থেকে এ মহত উদ্যোগ।

এ সময় ৩২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ এমদাদুল হক, অন্যান্য অফিসার, জুনিয়র কর্মকর্তা এবং অন্যান্য পদবীর সদস্যবৃন্দসহ, স্থানীয় ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

  • অন্যান্য খবর জানতে এখানে ক্লিক করুন।
  • ফেসবুকে আমাদের ফলো দিয়ে সর্বশেষ সংবাদের সাথে থাকুন।