বান্দরবানে ব্যাংক ডাকাতির ঘটনায় তিন নারী জেল হাজতে

বান্দরবানে ব্যাংক ডাকাতির ঘটনায় তিন নারী জেল হাজতে

বান্দরবানে ব্যাংক ডাকাতির ঘটনায় তিন নারী জেল হাজতে
“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

বান্দরবানের রুমা উপজেলায় সোনালী ব্যাংক ডাকাতি, মসজিদে হামলা, পুলিশ ও আনসারের অস্ত্র লুটের মামলায় সন্দেহভাজন কেএনএফ এর ৩জন নারী সদস্যকে জেল হাজতে পাঠিয়েছে আদালত।

সোমবার (২২ এপ্রিল) দুপুর ২টা ১০মিনিটে বান্দরবান চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ নুরুল হক এর আদেশের প্রেক্ষিতে তাদের জেল হাজতে পাঠানো হয়।

আসামিরা হলেন বান্দরবানের রুমা উপজেলার ইডেন রোডের গীর্জা পাড়ার বাসিন্দা লাল নুন পুই বম (১৮), লাল রুয়াত ফেল বম (২০) এবং লাল এং কল বম (২৬)।

পুলিশ জানায়, ২১ এপ্রিল বিকালে বান্দরবানের রুমা সদরে যৌথবাহিনীর সদস্যরা অভিযান পরিচালনা করে রুমা সোনালী ব্যাংক ডাকাতি, মসজিদে হামলা, পুলিশ ও আনসারের অস্ত্র লুটের মামলায় সন্দেহভাজন আসামী হিসেবে কেএনএফ এর এই ৩ নারী সদস্যকে গ্রেফতার করেছে।

বান্দরবান আদালতের পুলিশের উপ-পুলিশ পরিদর্শক (এসআই) প্রিয়েল পালিত বিষয়টির সত্যতা নিশ্চিত করেন এবং জানান, ৩জন নারী সদস্যকে আদালতে তোলা হলে তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।
প্রসঙ্গত: গত ২এপ্রিল বান্দরবানের রুমা সোনালী ব্যাংক ডাকাতি, ম্যানেজারকে অপহরণ,মসজিদে হামলা,পুলিশের অস্ত্র লুটের ঘটনায় রুমা থানায় ৫টি মামলা দায়ের করা হয় এবং পরে ৩এপ্রিল দুপুরে বান্দরবানের থানচি উপজেলার সোনালী ব্যাংক ও কৃষি ব্যাংকে ডাকাতির ঘটনা ঘটে আর এই ঘটনায় ৪টি মামলা দায়ের হওয়ায় পর পুলিশ অভিযান শুরু করে এই পর্যন্ত ৯টি মামলায় ৭১জন আসামীকে গ্রেফতার করলে আদালত আসামীদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেয়।

  • অন্যান্য খবর জানতে এখানে ক্লিক করুন।
  • ফেসবুকে আমাদের ফলো দিয়ে সর্বশেষ সংবাদের সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *