রামুতে ইজিবাইক থেকে ৫ কোটি টাকার আইসসহ চালক গ্রেপ্তার

রামুতে ইজিবাইক থেকে ৫ কোটি টাকার আইসসহ চালক গ্রেপ্তার

রামুতে ইজিবাইক থেকে ৫ কোটি টাকার আইসসহ চালক গ্রেপ্তার
“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

কক্সবাজারের রামুতে একটি ইজিবাইকে অভিযান চালিয়ে ৪ কোটি ৯৫ লাখ টাকার আইস উদ্ধার করেছে বর্ডার গাড বাংলাদেশ- বিজিবির সদস্যরা। এ ঘটনায় ওই ইজিবাইকে চালক মো. রাসেলকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার (১৫ জুন) উপজেলার মরিচ্যা চেকপোস্টের দক্ষিণ দিকে ধুরুমখালী ব্রিজের উপর এই অভিযান চালানো হয়। রবিবার (১৬ জুন) সকালে এ বিষয়টি নিশ্চিত করেন ৩০ বিজিবির অধিনায়ক লে. কর্নেল সৈয়দ ওয়াহিদুজ্জামান তানজিদ।

গ্রেপ্তার ওই ইজিবাইকচালক মো. রাসেল উখিয়া বালুখালী ময়নার ঘোনা এলাকার মোহাম্মদ সেলিমের ছেলে।

বিজিবির অধিনায়ক লে. কর্নেল সৈয়দ ওয়াহিদুজ্জামান তানজিদ জানান, বর্তমান সরকারের মাদকের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ নীতি বাস্তবায়নে মাঠ পর্যায়ে বিজিবির আভিযানিক কর্মকাণ্ড এবং গোয়েন্দা তৎপরতা অব্যাহত রয়েছে। এরই অংশ হিসেবে শনিবার গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মরিচ্যা যৌথ চেকপোস্টের দক্ষিণ দিকে ধুরুমখালী ব্রিজের ওপর একটি ইজিবাইককে নির্দেশ দেয়া হয়। ইজিবাইকটি থামানোর পর চালককে অবৈধ কোনো মালামাল আছে কি না জিজ্ঞাসা করলে তিনি অস্বীকার করেন।

তিনি জানান, পরবর্তীতে তল্লাশি চালিয়ে চালকের বসার আসনের নিচে বিশেষভাবে লুকানো অবস্থায় ৪ কোটি ৯৫ লাখ টাকা মূল্যের ৯৯০ গ্রাম ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করা হয়। এ ঘটনায় ওই ইজিবাইকচালক মো. রাসেলকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আসামি ও উদ্ধার করা ভয়ঙ্কর মাদকসহ অন্যান্য মালামাল মামলা দায়েরের মাধ্যমে রামু থানায় হস্তান্তর করা হয়েছে।

  • অন্যান্য খবর জানতে এখানে ক্লিক করুন।
  • ফেসবুকে আমাদের ফলো দিয়ে সর্বশেষ সংবাদের সাথে থাকুন।