টেকনাফে ইয়াবা কারবারী স্ত্রী আটক, স্বামী পলাতক - Southeast Asia Journal

টেকনাফে ইয়াবা কারবারী স্ত্রী আটক, স্বামী পলাতক

“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং কাঞ্জরপাড়ায় মাদক কারবারী দম্পতির বসত-বাড়িতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিশেষ জোনের সদস্যরা অভিযান চালিয়ে ইয়াবাসহ এক গৃহবধুকে আটক করেছে। এ ঘটনায় স্বামীকে পলাতক আসামী করে মামলা দায়ের করা হয়েছে।

গত ২০ আগস্ট রবিবার রাত সাড়ে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিশেষ জোনের আভিযানিক দল উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের কাঞ্জর পাড়ার মৃত আব্দুল জাব্বারের ছেলে মাদক কারবারী জিয়া উদ্দিন ওরফে বাবুল শিকদার (৩৮) এর বসত-বাড়িতে অভিযানে চালায়। এসময় বাবুল শিকদারের স্ত্রী রুজিনা আক্তার (২০) কে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে স্বামী-স্ত্রীর মাদক চোরাচালানের বিষয়টি স্বীকার করেন।

পরে তার দেখানো মতে শয়ন কক্ষের বালিশের কভারের ভেতর থেকে ক্যাপসুল সাদৃশ্য ৬০টি পুটলা উদ্ধার করা হয়। প্রতিটি ক্যাপসুলে ১০০ টি করে মোট ৬ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। এসময় বাড়ির মালিক জিয়া উদ্দিন ওরফে বাবুল শিকদার পালিয়ে যায়।

টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিশেষ জোনের সহকারী পরিচালক মো. সিরাজুল মোস্তফার মুকুল গণমাধ্যমকে গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি আরো জানান, ডিএনসির পরিদর্শক বিদ্যুৎ বিহারী নাথ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলায় জিয়া উদ্দিন ওরফে বাবুল শিকদারকে ১নং পলাতক আসামি এবং ইয়াবাসহ ধৃত রুজিনাকে ২নং আসামি করে টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে। ডিএনসি মামলাটি তদন্ত করবে এবং জব্দকৃত আলামত টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিশেষ জোনের হেফাজতে রয়েছে