দিনাজপুরের ঘোড়াঘাটে সেনাবাহিনী কর্তৃক দুস্থ ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ - Southeast Asia Journal

দিনাজপুরের ঘোড়াঘাটে সেনাবাহিনী কর্তৃক দুস্থ ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

দিনাজপুরের ঘোড়াঘাটে বাংলাদেশ সেনাবাহিনী সদর দপ্তর ১১ পদাতিক ডিভিশন ও সদর দপ্তর ৯৩ সাঁজোয়া বিগ্রেডের অধীনস্থ বেংগল ক্যালভ্যালরি এর আয়োজনে দুস্থ ও শীতার্ত মানুষের মাঝে ৫৫০টি কম্বল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকালে উপজেলা পরিষদ মাঠে ৯৩ সাঁজোয়া বিগ্রেড এর কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল মোঃ. মহসিন রেজা এবং বেংগল ক্যাভ্যালরি এর অধিনায়ক লেঃ কর্নেল মো. সেলিম রেজা সহ অন্যান্য কর্মকর্তারা এসব কম্বল বিতরণ করেন।

এছাড়া ঘোড়াঘাটসহ বগুড়ার শাহজাহানপুর উপজেলার রাজবাড়ী রহমানিয়া আলীম মাদ্রাসা মাঠ ও নন্দীগ্রাম উপজেলার কুন্দারহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মোট ১৭৫০টি কম্বল বিতরণ করা হয়। বাংলাদেশ সেনাবাহিনী প্রধানের নির্দেশনায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ, মেডিকেল ক্যাম্পেইন সহ নানাবিধ জনসেবামূলক কাজের অংশ হিসেবে এসব কম্বল বিতরণ করা হয়।

এ সময় বিতরণ অনুষ্ঠানে ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান, ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আজিজুর রহমানসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।