খাগড়াছড়িতে স্বজাতি স্কুল ছাত্রীকে ধর্ষণ, দুই উপজাতি যুবক গ্রেফতার - Southeast Asia Journal

খাগড়াছড়িতে স্বজাতি স্কুল ছাত্রীকে ধর্ষণ, দুই উপজাতি যুবক গ্রেফতার

“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

খাগড়াছড়িতে ষষ্ঠ শ্রেণী পড়ুয়া এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে দুই উপজাতি যুবককে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার রাতে খাগড়াছড়ি সদর থানার মামলা দায়ের পর পুলিশ অভিযুক্ত দুই আসামীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো, খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার আলুটিলা এলাকার বিকাশ কান্তি ত্রিপুরার ছেলে ধনিময় ত্রিপুরা ও একই উপজেলার তাইন্দং হেডম্যান পাড়ার বিক্রম ত্রিপুরার ছেলে সমুয়েল ত্রিপুরা।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান মামলার এজাহারভুক্ত দুই আসামীকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

মামলার এজাহারে অভিযোগ করা হয়, গেল বৃহস্পতিবার রাতে খাগড়াছড়ি পৌর এলাকার ৯ নং ওয়ার্ডের মধুপুর মুসলিমপাড়ার ভাড়া বাসায় মেয়েকে রেখে গ্রামের বাড়িতে যান পরিবারের অন্য সদস্যরা। রাতে বাসার বাইরের টয়লেটে প্রস্রাব সেরে আসার সময় জোরপূর্বক ভিকটিমকে আসামীরা নিজেদের বাসায় নিয়ে ধর্ষণ করে। ধর্ষণ শেষে রাতে ভিকটিমকে ছেড়ে দেয়। প্রতিবেশীর কাছ থেকে বিষয়টি জানতে পারে গ্রাম থেকে ফিরে ভিকটিমকে জিজ্ঞাসা করেন তার মা। পরবর্তীতে আসামীদের অভিযুক্ত করে মামলা করা হয়।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান বলেন, ভিকটিমের মা বাদি হয়ে ২ জনকে অভিযুক্ত করে মামলা করেছেন। এজাহারভুক্ত ২ আসামীকে গ্রেফতার করা হয়েছে। বুধবার তাদের আদালতে প্রেরণ করা হবে।