খাগড়াছড়িতে অর্ধকোটি টাকার বিদেশি সিগারেট জব্দ, আটক ২ - Southeast Asia Journal

খাগড়াছড়িতে অর্ধকোটি টাকার বিদেশি সিগারেট জব্দ, আটক ২

“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

খাগড়াছড়ি সদর থানাধীন পূর্ব শান্তিপুরস্থ এলাকা থেকে আমদানি নিষিদ্ধ অর্ধকোটি টাকার বিদেশি সিগারেট জব্দ করা হয়েছে।

বুধবার (৩০ আগস্ট) দুপুরে সদর থানাধীন পূর্ব শান্তিপুরস্থ সাধন মাষ্টারের ভাড়া ঘর থেকে অবৈধ পথে আসা বিদেশী সিগারেট জব্দ করা হয়।

এসময় উক্ত ঘটনায় জড়িত থাকার অভিযোগে ২জনকে আটক করা হয়।

আটকদ্ধয় ব্যাক্তি খাগড়াছড়ি জেলার দীঘিনালা উপজেলার বোয়ালখালী ইউনিয়নের থানা পাড়া এলাকার হরেন্দ্র লাল দেব’র পুত্র সরন দেব (৪২) এবং একই জেলার সদর উপজেলার উত্তর গঞ্জপড়ার ফুল মিয়ার ছেলে মোঃ রাজু (২৩)।

খাগড়াছড়ি পুলিশসুপার মুক্তা ধর সাংবাদিকদেরকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুর ১২.৪৫ঘটিকার সময়ে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুজ্জামানের নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখার এস আই (নিরস্ত্র)মোহাম্মদ আশিকুর রহমান, এসআই (নিঃ) উক্যমং রাখাইন, এসআই (নিঃ) নিক্সন চৌধুরী এবং ফোর্স সহ খাগড়াছড়ি সদর থানাধীন পূর্ব শান্তিপুরস্থ সাধন মাষ্টারের ভাড়া ঘরে অভিযান পরিচালনা করে ২ জনকে আটকসহ অবৈধ আমদানি নিষিদ্ধ সর্বমোট ১৪টি কার্টুন বিদেশি সিগারেট জব্দ করে। ১৪টি কার্টুনের মধ্যে ৯২৫কার্টুন বিদেশী সিগারেট BENSON & HEDGES, MADE IN LONDON, ১৯৭কার্টুন বিদেশী ORIS সিগারেট, বিদেশী সিগারেট MOND Strawberry ৯২৮কাটুন, বিদেশী সিগারেট MOND green apple ৫১০ কার্টুন বিদেশী সিগারেট জব্দ করা হয়। জব্দকৃত সিগারেটের আনুমানিক মূল্য ৬৪ লক্ষ ৪৮ হাজার ৪শ টাকা হবে বলে তিনি জানান।

তিনি আরও জানান, আটককৃতদের বিরুদ্ধে থানায় মামলা প্রক্রিয়াধীন।