বান্দরবানের থানচি আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী, সকল পর্যটন স্পট তিনদিন বন্ধ

“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

বান্দরবান পার্বত্য জেলার থানচিতে মডেল থানার নবনির্মিত ভবন উদ্বোধন ও পুলিশের সেবা উন্নয়নের হাইল্যান্ডরস পার্ক অ্যান্ড রিসোর্সের ভিত্তিপ্রস্তর স্থাপন করতে আগামী ১৫ অক্টোবর বৃহস্পতিবার থানচি আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এমপি। এ উপলক্ষ্যে উপজেলা প্রশাসন ও আইনশৃংঙ্খলা বাহিনীর যৌথ ব্যবস্থাপনায় মন্ত্রীর আগমনের নিরাপত্তা বেষ্ঠনিসহ সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। নিরাপত্তা কার্যক্রমের অংশ হিসেবে এরই মধ্যে তিনদিনের জন্য উপজেলার সবধরণের পর্যটন স্পট বন্ধ ঘোষনা করেছে প্রশাসন।

জানা গেছে, ২০১৮-২০ অর্থসালে প্রায় সাড়ে ৯ কোটি টাকা ব্যয়ে গণপূর্ত বিভাগের অর্থায়নে থানচি থানার ৪র্থ তলা ভবন নির্মান কাজ সম্পন্ন হবার পর এটি উদ্বোধনের জন্য থানচি আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী। এছাড়া একইদিন তিনি পুলিশের সেবা উন্নয়নের হাইল্যান্ডরস পার্ক অ্যান্ড রিসোর্সের ভিত্তিপ্রস্তরও স্থাপন করবেন।

এবিষয়ে থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাইফুর উদ্দিন আনোয়ার বলেন, স্বরাষ্ট্র মন্ত্রনালয়ে মন্ত্রী আসাদুজ্জামান খান এমপি মহোদয়ের থানচি আগমনের লক্ষ্যে নিরাপত্তাসহ সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। তিনি বলেন, এ উপলক্ষ্যে আগামী ১৪, ১৫ ও ১৬ অক্টোবর ৩দিন পর্যন্ত থানচি উপজেলার নাফাঁখুম, তাজিংডং, রাজার পাথর, বংড, সাতভাই খুম, বাঘের মুখ, রেমাক্রী খাল মুখ ও আন্দারমানিক মুখ নামক পর্যটন স্পটসহ সকল পর্যটন স্পট সমূহে পর্যটকদের ভ্রমনে নিষেধাজ্ঞা জারী করেছে উপজেলা প্রশাসন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফুল হক মৃদুল জানান, স্বরাষ্ট্রমন্ত্রী মহোদয় তার নির্ধারিত সফর শেষে ঢাকায় ফিরে গেলে আগামী ১৭ অক্টোবর থেকে যথারীতি ভ্রমন করা যাবে এসব পর্যটন কেন্দ্রে।