বান্দরবানে ঘুমধুমে ইয়াবাসহ ২ রোহিঙ্গা আটক - Southeast Asia Journal

বান্দরবানে ঘুমধুমে ইয়াবাসহ ২ রোহিঙ্গা আটক

“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

বান্দরবান পার্বত্য জেলার নাইক্ষ‌্যংছড়ি উপজেলার ঘুমধুম ঘোনার পাড়া আলুর মাঠ এলাকায় অভিযান চালিয়ে ৪হাজার ৮৭০ পিস ইয়াবাসহ ২ রোহিঙ্গা মাদক পাচারকারীকে আটক করেছে পুলিশ। গত রবিবার( ৬ ডিসেম্বর ) ঘুমধুম ইউনিয়নের ঘোনার পাড়া আলুর মাঠ এলাকায় অভিযান চালিয়ে ৪ হাজার ৮শত ৭০ পিস ইয়াবাসহ ২ পাচারকারীকে আটক করে ঘুমধুম তদন্ত কেন্দ্রের পুলিশ। আটককৃত আসামীরা হল, উখিয়ার কুতুপালং মধুরছড়া ক‌্যাম্পে-৩ব্লক ডি এর বাসিন্দা মৃত আব্দু ছালামের পুত্র মোঃ সেলিম(৪২) ও থাইংখালী ক‌্যাম্প-৪ডি ব্লকের জসিম হোসন এর পুত্র ইলিয়াস(২২)।

থানা পুলিশ সুত্রে জানা যায়, মায়ানমার সীমান্ত পাড়ি দিয়ে বিপুল পরিমাণ ইয়াবা পাচার হবে এমন গোপন সংবাদের ভিত্তিতে ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের একটি দল ঘুমধুম ঘোনার পাড়ার আলুর মাঠ এলাকায় অভিযান চালায়। এসময় দুই পাচারকারীকে চ‌্যালেঞ্জ করাহলে তারা দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকরে। পুলিশ সদস‌্যরা তাদের আটক করে দেহ তল্লাসী করলে ৪হাজার ৮৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

নাইক্ষ‌্যংছড়ি থানার ইন্সপেক্টর বিল্লাহ আহাম্মদ ও ডিউটি অফিসার জাফর ইকবাল অভিযানের সত‌্যতা নিশ্চিত করে বলেন, আটক দুই মাদক পাচারকারীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হয়েছে।