এক কেজি সোনাসহ সাতক্ষীরা সীমান্ত থেকে আটক ১ - Southeast Asia Journal

এক কেজি সোনাসহ সাতক্ষীরা সীমান্ত থেকে আটক ১

“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

বাংলাদেশ থেকে ভারতে পাচারের সময় সাতক্ষীরার ৩৩ বিজিবি ১ কেজি ১৬০ গ্রাম ওজনের ১০টি সোনার বারসহ একজনকে আটক করেছে। মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে সাতক্ষীরা সদর উপজেলার বৈকারি সীমান্ত থেকে সোনার বারসহ ওই ব্যক্তিকে আটক করা হয়।

আটক ব্যক্তির নাম মো. জুলফিকার আলী (৪৪)। তিনি সাতক্ষীরা সদর উপজেলার খলিলনগর গ্রামের বাসিন্দা।

সাতক্ষীরার ৩৩ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ আল মাহমুদ জানান, সকালের দিকে তাঁর কাছে সংবাদ আসে সাতক্ষীরার সদর উপজেলার বৈকারি সীমান্ত দিয়ে সোনার একটি বড় চালান ভারতে যাবে। এমন তথ্যের ভিত্তিতে বৈকারি বিজিবি ক্যাম্পের টহল কমান্ডার হাবিলদার সৈয়দ রবিউল ইসলামের নেতৃত্বে একটি বিশেষ টহল দল সীমান্ত পিলার ৭/৪৯-এস থেকে প্রায় ৬০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে বৈকারি বাজারসংলগ্ন পাকা রাস্তার পাশে চোরাচালানবিরোধী অভিযান চালায়। অভিযান পরিচালনাকালে টহল দল বাংলাদেশ থেকে ভারতে পাচারের সময় ১ কেজি ১৬০ গ্রাম ওজনের ১০টি সোনার বার ও একটি মোটরসাইকেলসহ মো. জুলফিকার আলী নামের একজনকে আটক করে।

লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ আল মাহমুদ আরও জানান, এ ঘটনায় হাবিলদার সৈয়দ রবিউল ইসলাম বাদী হয়ে সাতক্ষীরা সদর থানায় মামলা করেছেন। আটক মো. জুলফিকার আলীকে থানায় সোপর্দ করা হয়েছে। সোনা সাতক্ষীরা ট্রেজারিতে জমা দেওয়া হয়েছে।