রাজবাড়ীতে ২৪ লাখ টাকার ইয়াবা ও রোহিঙ্গাসহ আটক ২ - Southeast Asia Journal

রাজবাড়ীতে ২৪ লাখ টাকার ইয়াবা ও রোহিঙ্গাসহ আটক ২

“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

রাজবাড়ী জেলার গোয়ালন্দ ঘাট এলাকা থেকে প্রায় ২৪ লক্ষ টাকা সমমূল্যের ইয়াবার চলান পাচারকালে ১ জন রোহিঙ্গাসহ মোট ২ জনকে গ্রেফতার করেছে র‌্যা‌পিড অ‌্যাকশন ব‌্যাটে‌লিয়ন (র‌্যাব-১০)। শ‌নিবার (৩০‌ ডিসেম্বর) র‍্যাবের উপ পরিচালক আমিনুল ইসলাম এ তথ‌্য নি‌শ্চিত করেন।

গ্রেফতারকৃতরা হলেন, কক্সবাজারের রামু থানার মো. রফিকুল ইসলাম ওরফে রিজভী চৌধুরী ও উঁখিয়ার পালংখালীর বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের আবুল আলম (৩৭)।

আমিনুল ইসলাম বলেন, ‘মাদক নির্মূলে র‌্যাবের নিয়‌মিত মাদক বিরোধী অভিযানের ধারাবাহিকতায় শ‌নিবার দিবাগত রাত ২ টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী জেলার গোয়ালন্দ ঘাট এলাকার দৌলতদিয়া গোয়ালন্দ বাসস্ট্যান্ড এলাকায় একটি অভিযান পরিচালনা করে।

অভিযানে আনুমানিক ২৩ লাখ ৪৯ হাজার টাকা মূল্যমানের ৭ হাজার ৮৩০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতদের বরাত দিয়ে তি‌নি বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় গ্রেফতারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ আইন-শৃঙ্খলা বাহিনীর চোখে ধুলো দিতে নিত্যনতুন কৌশল অবলম্বন করে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে রাজবাড়ির গোয়ালন্দসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। এর আ‌গেও আসামিরা মাদক পাচারকালে আইন-শৃঙ্খলা বাহিনী কর্তৃক আটক হয়েছিল বলে জানানো হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদক মামলা দিয়ে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তি‌নি।