খাগড়াছড়িতে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করল সেনাবাহিনী - Southeast Asia Journal

খাগড়াছড়িতে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করল সেনাবাহিনী

“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

খাগড়াছড়ি জেলা সদরের ভাইবোনছাড়া ও পানছড়ি আর্মি ক্যাম্প’র মাঠে গরিব ও অসহায়-হতদরিদ্র ও শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে সেনাবাহিনীর খাগড়াছড়ি সদর জোন।

আজ সোমবার (২৯ জানুয়ারি) সকাল সাড়ে ৯টায় ২৫০ জন শীতার্ত পরিবারের মাঝে জোন অধিনায়কের পক্ষ থেকে ক্যাম্প কমান্ডার মেজর মো. শরীফ আহমেদ এবং ক্যাপ্টেন তানজিম ফাহিম হিমেল শীতবস্ত্র বিতরণ করেন।

জানা যায়, তীব্র শীতকে মোকাবেলা করতে খাগড়াছড়ি জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণের কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

সেনাবাহিনী জানায়, মানুষের মৌলিক অধিকারসমূহ যাতে সঠিকভাবে ভোগ করতে পারে সে লক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনী সর্বদা কার্যকারী ব্যবস্থা গ্রহণ করবে। খাগড়াছড়ি জোন যেকোন পরিস্থিতিতে আর্তমানবতার সেবাই বেসামরিক প্রশাসনকে তাৎক্ষণিক সহায়তায় সর্বক্ষণ পাশে ছিল এবং আগামীতেও পাশে থাকবে।

শান্তি, সম্প্রতি এবং উন্নয়ন এই মূলমন্ত্রকে সামনে রেখে বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য চট্টগ্রামে দীর্ঘদিন যাবৎ অত্যন্ত দক্ষতার সাথে পেশাগত দায়িত্ব পালন করে আসছে। খাগড়াছড়ি জেলার উত্তরোত্তর উন্নতি এবং সামনে এগিয়ে নিয়ে যাওয়া সকলের নৈতিক দায়িত্ব।

এছাড়াও ভবিষ্যতেও পাহাড়ি-বাঙালি জনসাধারণসহ পাহাড়ে বসবাসরত জনগণের আর্থ-সামাজিক উন্নয়নের পাশাপাশি সকল সম্প্রদায়ের মধ্যে সম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় সেনাবাহিনীর এ ধরণের উদ্যোগ অব্যাহত থাকবে।

  • পার্বত্য চট্টগ্রামের অন্যান্য খবর জানতে এখানে ক্লিক করুন।
  • ফেসবুকে আমাদের ফলো দিয়ে সর্বশেষ সংবাদের সাথে থাকুন।