খাগড়াছড়ির পানছড়িতে সেনাবাহিনীর শীতবস্ত্র বিতরণ - Southeast Asia Journal

খাগড়াছড়ির পানছড়িতে সেনাবাহিনীর শীতবস্ত্র বিতরণ

পানছড়ি
“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

সেনাবাহিনীর খাগড়াছড়ি সদর জোনের উদ্যোগে ভাইবোনছড়া আর্মি ক্যাম্পের তত্ত্বাবধানে পানছড়ি উপজেলার হতদরিদ্র শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। মানবিক সেবার অংশ হিসেবে পানছড়ি ও ভাইবোনছড়া আর্মি ক্যাম্পের উদ্যোগে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকাল ৯টায় খাগড়াছড়ি জোনের পানছড়ি ও ভাইবোনছড়া আর্মি ক্যাম্পের এলাকায় ২৫০ জন শীতার্ত পরিবারকে শীতের কম্বল তুলে দেন খাগড়াছড়ি জোন অধিনায়কের পক্ষে ক্যাম্প কমান্ডার মেজর মো. শরীফ আহমেদ পিএসসি এবং খাগড়াছড়ি জোনের ক্যাপ্টেন তানজিম ফাহিম হিমেল। এতে জনপ্রতিনিধি ও স্থানীয় গন্যমান্যরা উপস্থিত ছিলেন।

এ সময় মতবিনিময়ে সেনা কর্মকর্তারা বলেন, কনকনে এ শীত মোকাবেলায় খাগড়াছড়ি জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণের উদ্যোগ নেওয়া হয়েছে। মানুষের মৌলিক অধিকারগুলো যাতে সঠিকভাবে পূরণ হয় তার জন্য বাংলাদেশ সেনাবাহিনী কার্যকর ব্যবস্থা নিবে।

তারা আরও বলেন, খাগড়াছড়ি জোন যেকোনো পরিস্থিতিতে বেসামরিক প্রশাসনকে তাৎক্ষনিক সহায়তায় পাশে ছিল এবং আগামীতেও পাশে থাকবে।

খাগড়াছড়ি জোন অধিনায়কের পক্ষে ক্যাম্প কমান্ডার মেজর মো. শরীফ আহমেদ বলেন, শান্তি-সম্প্রীতি এবং উন্নয়নে বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য চট্টগ্রামে দীর্ঘ দিন ধরে অত্যন্ত দক্ষতার সঙ্গে কাজ করে যাচ্ছে। ভবিষ্যতেও পাহাড়ে বসবাসরতদের আর্থ-সামাজিক উন্নয়নে এবং সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় সেনাবাহিনীর এ ধরনের উদ্যোগ অব্যাহত থাকবে।

  • পার্বত্য চট্টগ্রামের অন্যান্য খবর জানতে এখানে ক্লিক করুন।
  • ফেসবুকে আমাদের ফলো দিয়ে সর্বশেষ সংবাদের সাথে থাকুন।