বান্দরবানে ৩ কোটি ৬০ লাখ টাকা মূল্যের আফিমসহ মারমা যুবক আটক - Southeast Asia Journal

বান্দরবানে ৩ কোটি ৬০ লাখ টাকা মূল্যের আফিমসহ মারমা যুবক আটক

বান্দরবানে ৩ কোটি ৬০ লাখ টাকা মূল্যের আফিমসহ মারমা যু্ক আটক
“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

বান্দরবান পার্বত্য জেলাধীন লামা উপজেলায় অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ মাদক আফিমসহ এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৫।

আটক ব্যক্তির নাম হ্লামং মারমা (৩৮)। তিনি বান্দরবানের লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ইয়াংসা ছোটপাড়া এলাকার মংসাউ মারমার ছেলে।

রোববার (১১ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১৫ এর কোম্পানি কমান্ডার মেজর সাইফুল ইসলাম।

র‌্যাবের এই কর্মকর্তা বলেন, তাদের কাছে গোপন খবর আসে বান্দরবানের লামা ইয়াংছা ছোটপাড়া এলাকায় এক ব্যক্তির বসতঘরে বিপুল পরিমাণ মাদক আফিম বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ রাখা হয়েছে। সে তথ্যের ভিত্তিতে শনিবার রাত ১১টার সময় র‌্যাব-১৫ এর সিপিএসসির এক আভিযানিক দল অভিযান পরিচালনা করে।

এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌঁড়ে পালানোর চেষ্টাকালে মাদক কারবারি হ্লামং মারমাকে আটক করতে সক্ষম হয়। পরে র‌্যাবের প্রাথমিক জিজ্ঞেসাবাদের আফিম মজুদের কথা স্বীকার করে এবং তার দেখানো তথ্যে বসতবাড়ির খাটের নিচ থেকে ৩ কেজি ৬০০ গ্রাম মাদক আফিম উদ্ধার করে। যার আনুমানিক মূল্য ৩ কোটি ৬০ লক্ষ টাকা।

হ্লামং মারমা একজন চিহ্নিত মাদককারবারি। প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন ধরে মাদক কৌশলে দেশের বিভিন্ন প্রান্তে আফিম পৌঁছে দেয়।

  • পার্বত্য চট্টগ্রামের অন্যান্য খবর জানতে এখানে ক্লিক করুন।
  • ফেসবুকে আমাদের ফলো দিয়ে সর্বশেষ সংবাদের সাথে থাকুন।