চট্টগ্রামে বিজিবির হাতে ভারতীয় ফেন্সিডিল ও সিএনজিসহ আটক ২ - Southeast Asia Journal

চট্টগ্রামে বিজিবির হাতে ভারতীয় ফেন্সিডিল ও সিএনজিসহ আটক ২

চট্টগ্রামে বিজিবির হাতে ভারতীয় ফেন্সিডিল ও সিএনজিসহ আটক ২
“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

চট্টগ্রাম জেলার ফটিকছড়ি উপজেলার ভূজপুরে অভিযান চালিয়ে ভারত থেকে অবৈধ ভাবে নিয়ে আসা ১৪৮ বোতল ও একটি সিএনজি চালিত অটোরিক্সাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবি এর রামগড় ব্যাটালিয়নের (৪৩ বিজিবি) সদস্যরা।

আজ মঙ্গলবার (১৯ মার্চ) দুপুর আনুমানিক ১টার দিকে ফটিকছড়ি উপজেলার ভূজপুর ইউনিয়ন ও করেরহাটের সীমান্তবর্তী বদ্দগেরামারা নামক স্থানে এ অভিযান চালায় বিজিবি।

বিজিবির হাতে আটককৃত দুই মাদক ব্যবসায়ী হলেন চট্টগ্রাম জেলার জোরারগঞ্জ থানার করেরহাটস্থ বদ্দগেরামারা এলাকার মোঃ জয়নাল আবেদীনের ছেলে মোঃ নুর আলম জিসান (২০) ও মৃত রুবেল আলীর ছেলে মোঃ রাজু ওরফে জসিম (২৪)।

জানা যায়, নিজস্ব গোপন সংবাদের ভিত্তিতে রামগড় ব্যাটালিয়ন (৪৩ বিজিবি) এর অধীনস্থ কয়লারমুখ বিওপির নাঃ সুবেঃ মোঃ শরিফুল ইসলাম এর নেতৃত্বে একটি টহল দল কর্তৃক বদ্দগেরামারা নামক স্থানে অভিযান চালায়। এসময় একটি সিএনজি অটোরিক্সা যোগে পরিবহণকালে তল্লাশী করে মোঃ নুর আলম জিসান ও মোঃ রাজুকে ১৪৮ বোতল ফেন্সিডিল সহ আটক করা হয়। এসময় মাদক পরিবহণের কাজে ব্যবহৃত সিএনজি অটোরিক্সাটিও জব্দ কা হয়।

বিজিবি জানিয়েছে, জব্দকৃত ভারতীয় ফেন্সিডিলসহ আটককৃত দুই মাদকব্যবসায়ীকে নিকটস্থ থানায় সোপর্দ করে তাদের বিরুদ্ধে মামলা দায়েরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

রামগড় ব্যাটালিয়ন (৪৩ বিজিবি) অধিনায়ক লেঃ কর্ণেল সৈয়দ ইমাম হোসেন ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটকের বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, সীমান্ত সুরক্ষার পাশাপাশি অত্র অঞ্চলে মাদক ও অবৈধ চোরাচালান প্রতিরোধে ৪৩ বিজিবির এমন অভিযান অব্যাহত থাকবে। এছাড়া মাদকের করাল গ্রাস থেকে যুবসমাজকে রক্ষা ও মাদক চোরাচালান প্রতিরোধে স্থানীয় জনসাধারনের সহায়তাও কামনা করেন তিনি।

  • অন্যান্য খবর জানতে এখানে ক্লিক করুন।
  • ফেসবুকে আমাদের ফলো দিয়ে সর্বশেষ সংবাদের সাথে থাকুন।