শেখ হাসিনা আন্তঃব্যাংক ফুটবল টুর্নামেন্ট-২০২৪ উদ্বোধন করলেন সেনাবাহিনী প্রধান

শেখ হাসিনা আন্তঃব্যাংক ফুটবল টুর্নামেন্ট-২০২৪ উদ্বোধন করলেন সেনাবাহিনী প্রধান

শেখ হাসিনা আন্তঃব্যাংক ফুটবল টুর্নামেন্ট-২০২৪ উদ্বোধন করলেন সেনাবাহিনী প্রধান
“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ঢাকা সেনানিবাসস্থ বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে শেখ হাসিনা আন্তঃব্যাংক ফুটবল টুর্নামেন্ট-২০২৪ এর উদ্বোধনী অনুষ্ঠান গতকাল শনিবার (২৭ এপ্রিল ২০২৪) সন্ধ্যায় অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়শনের সভাপতি ও সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ অ্যাসোসিয়শন অব ব্যাংকস (বিএবি) এর চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম মজুমদার।

পরে সেনাবাহিনী প্রধান মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক ও ইস্টার্ন ব্যাংকের মধ্যে অনুষ্ঠিত উদ্বোধনী ম্যাচ উপভোগ করেন। ম্যাচে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক ফুটবল দল ও ইস্টার্ন ব্যাংক ফুটবল দলের মধ্যে অনুষ্ঠিত খেলা ১-১ গোলে ড্র হয়।

উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে আর্মি স্টেডিয়ামকে রঙিন সাজে সাজানো হয় এবং ৩১টি ব্যাংক দলের মার্চ-পাস অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সেনাবাহিনীর ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তাগণ, শেখ হাসিনা আন্তঃব্যাংক ফুটবল টুর্নামেন্ট-২০২৪ এর আয়োজক কমিটির চেয়ারম্যান ও সদস্য সচিব, বিএবি’র সদস্য ব্যাংকগুলোর চেয়ারম্যান, পরিচালক, ব্যবস্থাপনা পরিচালক ও ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ, অংশগ্রহণকারী দলের খেলোয়াড়বৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং গণমাধ্যমের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বাংলাদেশ অ্যাসোসিয়শন অব ব্যাংকস এর উদ্যোগে দ্বিতীয়বারের মতো আয়োজিত এই টুর্নামেন্টে ৩১টি ব্যাংক দল অংশগ্রহণ করছে।

  • অন্যান্য খবর জানতে এখানে ক্লিক করুন।
  • ফেসবুকে আমাদের ফলো দিয়ে সর্বশেষ সংবাদের সাথে থাকুন।