চট্টগ্রামে বিজিবির অভিযানে ভারতীয় মদ ও গাঁজাসহ মোটরসাইকেল জব্দ

চট্টগ্রামে বিজিবির অভিযানে ভারতীয় মদ ও গাঁজাসহ মোটরসাইকেল জব্দ

চট্টগ্রামে বিজিবির অভিযানে ভারতীয় মদ ও গাঁজাসহ মোটরসাইকেল জব্দ
“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

অবৈধ ভাবে সীমান্ত পথে দেশে নিয়ে আসা ৪০ বোতল ভারতীয় মদ ও ২ কেজি গাঁজাসহ মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করেছে খাগড়াছড়ি পার্বত্য জেলার রামগড়স্থ বিজিবির রামগড় ব্যাটালিয়নের আধারমানিক বিওপি সদস্যরা।

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সোমবার (৮ জুলাই) রাত আনুমানিক পোনে ১০টার দিকে চট্টগ্রাম জেলার ভূজপুর থানার অন্তর্গত অফিস টিলা হতে মালিকবিহীন এসব মদ, গাঁজা ও মোটরসাইকেলটি উদ্ধার করে বিজিবি সদস্যরা।

সূত্র বলছে, নিজস্ব গোপন তথ্যের ভিত্তিতে রামগড় ব্যাটালিয়ন (৪৩ বিজিবি) এর আধারমানিক বিওপিতে কর্মরত হাবিলদার মোঃ রবিউল ইসলাম এর নেতৃত্বে একটি টহল দল কর্তৃক চট্টগ্রাম জেলার ভূজপুর থানার অন্তর্গত অফিস টিলা নামক স্থান হতে মালিকবিহীন ৪০ বোতল ভারতীয় মদ, ২ কেজি গাঁজা ও ১ টি মোটরসাইকেল জব্দ করে বিজিবি।

বিজিবি জানিয়েছে, উদ্ধারকৃত মাদকের বিষয়ে নিকটস্থ থানায় সাধারণ ডায়েরি অন্তর্ভূক্ত করে উদ্ধারকৃত মাদক পরবর্তীতে সংশ্লিষ্টদের উপস্থিতিতে ধ্বংস করার নিমিত্তে ব্যাটালিয়ন সদরে জমা করা হয়েছে।

রামগড় ব্যাটালিয়ন অধিনায়ক লেঃ কর্নেল সৈয়দ ইমাম হোসেন বলেন, সীমান্তে মাদকসহ যেকোনো অবৈধ পণ্যের অপতৎপরতা রোধে বিজিবি সচেষ্ট রয়েছে। চোরাকারবারিদের বিরুদ্ধে নিয়মিত অভিযান চলবে বলেও তিনি জানান।

  • অন্যান্য খবর জানতে এখানে ক্লিক করুন।
  • ফেসবুকে আমাদের ফলো দিয়ে সর্বশেষ সংবাদের সাথে থাকুন।