রাঙামাটিতে খেলাধুলার উন্নয়নে ক্রীড়া সামগ্রী প্রদান করল সেনাবাহিনী

রাঙামাটিতে খেলাধুলার উন্নয়নে ক্রীড়া সামগ্রী প্রদান করল সেনাবাহিনী

রাঙামাটিতে খেলাধুলার উন্নয়নে ক্রীড়া সামগ্রী প্রদান করল সেনাবাহিনী
“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

রাঙামাটি পার্বত্য জেলার কাপ্তাইয়ে বহুল কাঙ্খিত একটি মাঠে স্থানীয়দের খেলাধুলার উন্নয়নে ক্রীড়া সামগ্রী প্রদান করল সেনাবাহিনীর কাপ্তাই জোন।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) কাপ্তাই জোনে উদ্যোগে কাপ্তাই উপজেলার নতুন বাজারস্থ আনন্দমেলা খেলার মাঠে উন্নত মানের লোহার ফুটবল খেলার গোলবার প্রদান করা হয়।

জোন অধিনায়ক লেঃ কর্নেল নুর উল্লাহ জুয়েল উপস্থিতি থেকে স্থানীয়দের জন্য খেলার মাঠে গোলবার স্থাপনের উদ্বোধন করেন।

জোন অধিনায়ক উপস্থিত স্থানীয় জনগণের উদ্দেশ্যে বলেন, সুস্থ্য তরুন ও যুব সমাজ গঠনে খেলাধুলার কোন বিকল্প নেই। তিনি খেলাধুলার উন্নয়নে জোনের পক্ষ হতে যে কোন ধরনের সহায়তায় আশ্বাস প্রদান করেন।

এসময় কাপ্তাই জোনের উপ-অধিনায়ক মেজর ফয়েজ আহাম্মেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নাছির উদ্দিন, মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্টের পরিচালনা কমিটির সভাপতি মোঃ নবী হোসেন, বাজার পরিচালনা কমিটির প্রতিনিধি, ব্যবসায়ী, সাংবাদিক ও স্থানীয় ফুটবল খেলোয়াড়গণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, স্থানীয় যুব সমাজ কর্তৃক আয়োজিত মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় কাপ্তাই জোন অধিনায়ক প্রধান অতিথি হিসেবে উপস্থিত হলে স্থানীয় খেলা পরিচালনা কমিটির পক্ষ হতে জোন অধিনায়কের এর নিকট দাবির প্রেক্ষিতে জোনের পক্ষ হতে খেলার মাঠে উন্নত মানের লোহার গোলবারটি স্থাপন করে দেওয়া হয়।

  • অন্যান্য খবর জানতে এখানে ক্লিক করুন।
  • ফেসবুকে আমাদের ফলো দিয়ে সর্বশেষ সংবাদের সাথে থাকুন।