রামগড়ে ৪৩ বিজিবির পৃথক অভিযানে বিপুল পরিমান ভারতীয় ইয়াবা ও মদ জব্দ - Southeast Asia Journal

রামগড়ে ৪৩ বিজিবির পৃথক অভিযানে বিপুল পরিমান ভারতীয় ইয়াবা ও মদ জব্দ

“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

খাগড়াছড়ির সীমান্তবর্তী সাবেক মহকুমা ও বর্তমান রামগড় উপজেলার বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে বিপুল পরিমান ভারতীয় ইয়াবা ও মদ জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ এর সদস্যরা।

বিজিবি সূত্র জানায়, গত ১৮ অক্টোবর মঙ্গলবার ও আজ বুধবার এসব মাদক উদ্ধার করে ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়নের সদস্যরা।

জানা যায়, গত ১৮ অক্টোবর মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে রামগড় ব্যাটালিয়ন (৪৩ বিজিবি) এর অধীনস্থ কাশিবাড়ী বিওপি‘র একটি টহল দল কর্তৃক খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলার অন্তর্গত কাশিবাড়ী বিওপির মন্দিরঘাট নামক স্থান হতে মালিকবিহীন অবস্থা্য় বিপুল ভারতীয় মদ জব্দ করতে সক্ষম হয়, যার আনুমানিক বাজার মূল্য ৩৬ হাজার টাকা।

এছাড়া আজ বুধবার বিকেলে মহামুনি বিওপি‘র একটি টহল দল কর্তৃক মহামুনি বিওপির ফেনী নদীরকুল নামক স্থান হতে মালিকবিহীন অবস্থায় বিপুল পরিমান ভারতীয় ইয়াবা জব্দ করতে সক্ষম হয়, যার আনুমানিক বাজার মূল্য ৩৭ হাজার টাকা।

বিজিবি জানিয়েছে, জব্দৃকত ভারতীয় মদ ও ইয়াবা রামগড় থানায় সাধারণ ডায়েরিভূক্ত করে এবং পরবর্তীতে ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে।

৪৩ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল মোঃ হাফিজুর রহমান জানান, সীমান্তে ও ব্যাটালিয়ন অধিনস্ত এলাকায় মাদক নিয়ন্ত্রনে কঠোর অবস্থানে রয়েছে বিজিবি সদস্যরা।