সিন্দুকছড়ি জোনের উদ্যোগে চিকিৎসা সেবা প্রদান - Southeast Asia Journal

সিন্দুকছড়ি জোনের উদ্যোগে চিকিৎসা সেবা প্রদান

“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

পার্বত্য জেলা খাগড়াছড়িতে স্থিতিশীলতা ও শান্তি বজায় রাখার লক্ষ্যে গুইমারা রিজিয়নের অন্তর্গত সিন্দুকছড়ি জোন নিয়মিতভাবে বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কর্মসূচি পরিচালনা করে আসছে।

জোনের দায়িত্বপূর্ণ এলাকার আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি আর্থ সামাজিক উন্নয়ন কর্মকান্ড পরিচালনার মাধ্যমে খাগড়াছড়ি জেলা তথা দেশ গঠনে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে বাংলাদেশ সেনাবাহিনী এই জোন।

এরই ধারাবাহিকতায় গত ৩১ জুলাই সোমবার সকাল ১০টার সময় সিন্দুকছড়ি জোন কর্তৃক জোনের দায়িত্বপূর্ণ এলাকার সুবিধা বঞ্চিত পরিবারের মাঝে সিন্দুকছড়ি উচ্চ বিদ্যালয়ের সামনে মেডিক্যাল ক্যাম্পেইন স্থাপন করে।

মেডিক্যাল ক্যাম্পেইন আসা ৪৮জন বাঙ্গালী এবং ৬২ জন পাহাড়ীসহ সর্বমোট ১১০ জন সুবিধাবঞ্চিত মানুষকে চিকিৎসা সেবা প্রদান করেন সিন্দুকছড়ি জোনের মেডিক্যাল অফিসার ক্যাপ্টেন আতিকুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন সিন্দুকছড়ি জোনের ভারপ্রাপ্ত জোন উপ-অধিনায়ক মেজর মোঃ আসাদুজ্জামান খন্দকার।

এছাড়াও জোন অধিনায়ক সৈয়দ পারভেজ মোস্তফা পিএসসি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একজন অসহায়ত্ব বয়স্ক পাহাড়ীর দুর্ভোগের পোস্ট দেখতে পেয়ে তার বাড়িতে গিয়ে আর্থিক সহায়তা প্রদান করেন।

জোন উপ-অধিনায়ক এলাকার সকলকে শান্তি সম্প্রীতি বজায় রেখে দলমত নির্বিশেষে বসবাসের পরামর্শ দেন। ভবিষ্যতেও জোনের এই জনসেবামূলক কর্মকান্ড অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। সুবিধাপ্রাপ্ত এলাকাবাসী ও তাদের প্রতি কৃতজ্ঞতা ও সন্তুষ্টি প্রকাশ করেন।