শহীদ লেঃ মুশফিক উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ - Southeast Asia Journal

শহীদ লেঃ মুশফিক উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ

শহীদ লেঃ মুশফিক উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ
“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

খাগড়াছড়ি পার্বত্য জেলার গুইমারায় শহীদ লেঃ মুশফিক উচ্চ বিদ্যালয়ে সুধী সমাবেশ, বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারী) সকালে বিদ্যালয়ে মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বেলুন ও শান্তির প্রতিক পায়রা অবমুক্ত, জাতীয় পতাকা উত্তোলনের বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে সুধী সমাবেশ ও পুরস্কার বিতরণী আয়োজনের সূচনা করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেন সেনাবাহিনীর ২৪ আর্টিলারী ব্রিগেড ও গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল রাইসুল ইসলাম।

এসময় তিনি বলেন, শিক্ষা জাতির মেরুদন্ড। দেশ ও সমাজকে এগিয়ে নিতে হলে সুশিক্ষার বিকল্প নেই। আজকের শিশুরাই একদিন এদেশ পরিচালনার কাজে নিয়োজিত হবে।

শহীদ লেঃ মুশফিক উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ

তিনি আরো বলেন, দেশ মাতৃকার জন্য নিজেদের গড়ে তুলতে হবে। এই দেশ-এই মাটি আমাদের সকলের। তাই শিক্ষার কোন বিকল্প নেই। পড়া-লেখার পাশাপাশি খেলাধুলার মধ্য দিয়ে শরীর চর্চা অপরিহার্য্য। এ সময় প্রধান অতিথি সুশৃঙ্খল সমাজ,দেশ ও শান্তি প্রতিষ্ঠায় সকলকে সজাগ থাকার আহবান জানান।

এর আগে বিদ্যালয়ের শিক্ষার্থীরা ফুল দিয়ে প্রধান অতিথিকে বরণ করে নেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুন্নাহার এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিন্দুকছড়ি জোন অধিনায়ক ও বিদ্যালয়ের সহ সভাপতি লেঃ কর্ণেল সৈয়দ পারভেজ মোস্তফা, বিভিন্ন পদমর্যাদার সেনা কর্মকর্তাবৃন্দ, বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীরা।

  • পার্বত্য চট্টগ্রামের অন্যান্য খবর জানতে এখানে ক্লিক করুন।
  • ফেসবুকে আমাদের ফলো দিয়ে সর্বশেষ সংবাদের সাথে থাকুন।