২৫ লাখ টাকার ভারতীয় শাড়ি উদ্ধার করল বিজিবি - Southeast Asia Journal

২৫ লাখ টাকার ভারতীয় শাড়ি উদ্ধার করল বিজিবি

২৫ লাখ টাকার ভারতীয় শাড়ি উদ্ধার করল বিজিবি
“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দর দিয়ে আসা পাথর বোঝাই ভারতীয় ট্রাক থেকে প্রায় ২৫ লাখ টাকার ৩৯২টি শাড়ি জব্দ করেছে বিজিবি।

রোববার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টায় তিস্তা ব্যাটালিয়ন-২ (৬১ বিজিবি) এর অধিনায়ক লে. কর্নেল শেখ মোহাম্মদ মুসাহিদ মাসুম এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিন ভোরে বুড়িমারি স্থলবন্দরের ইসলামপুর কলাবাগানে অভিযান চালিয়ে ট্রাকসহ এসব পণ্য জব্দ করে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বিজিবি সূত্র জানায়, তিস্তা ব্যাটালিয়ন-২ (৬১ বিজিবি) এর অধীনস্থ বুড়িমারী বিওপির টহল দল সীমান্ত পিলার ৮৪২/২-এস থেকে আনুমানিক ৮০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে স্থলবন্দরের ইসলামপুর (কলাবাগান) এলাকায় এক অভিযান চালিয়ে ভারত থেকে আসা একটি পাথরবাহী ট্রাকে তল্লাশি করে ৩৯২টি ভারতীয় উন্নত মানের শাড়ি জব্দ করে। যার আনুমানিক মূল্য ২৪ লাখ ৮৪ হাজার টাকা। এ সময় ট্রাকে থাকা ৩১ টন পাথর যার মূল্য ৯৩ হাজার টাকা এবং ভারতীয় ট্রাকটি জব্দ করা হয়।

তিস্তা ব্যাটালিয়ন-২ (৬১ বিজিবি) বুড়িমারী স্থলবন্দর কোম্পানি কমান্ডার সুবেদার আবুল কাশেম বলেন, ভারতীয় পাথরবোঝাই ট্রাক থেকে ১২ বান্ডিল শাড়ি উদ্ধার করেছি। জব্দ করা মালামাল তিস্তা ব্যাটালিয়ন -২ বিজিবিতে পাঠানো হয়।

  • অন্যান্য খবর জানতে এখানে ক্লিক করুন।
  • ফেসবুকে আমাদের ফলো দিয়ে সর্বশেষ সংবাদের সাথে থাকুন।