কোমলমতি শিক্ষার্থীদের দিয়ে কর্মসূচি বাস্তবায়ন করার অভিযোগ ইউপিডিএফের বিরুদ্ধে - Southeast Asia Journal

কোমলমতি শিক্ষার্থীদের দিয়ে কর্মসূচি বাস্তবায়ন করার অভিযোগ ইউপিডিএফের বিরুদ্ধে

কোমলমতি শিক্ষার্থীদের দিয়ে কর্মসূচি বাস্তবায়ন করার অভিযোগ ইউপিডিএফের বিরুদ্ধে
“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

পার্বত্য চট্টগ্রামকে অশান্ত করতে প্রসীত খীসার নেতৃত্বাধীন সশস্ত্র সন্ত্রাসী সংগঠন ইউপিডিএফ কর্তৃক স্বরাষ্ট্রমন্ত্রণালয় অভিমুখে বিক্ষোভ মিছিল কর্মসূচি দেওয়ার নামে পাহাড়ের বিভিন্ন স্কুল কলেজ এর কোমলমতি শিক্ষার্থীদের জোরপূর্বক পার্বত্য চট্টগ্রাম থেকে নিয়ে যাওয়ার প্রতিবাদ জানিয়ে আজ (১৯ ফেব্রুয়ারি) সোমবার সকালে প্রেস বিবৃতি দিয়েছে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ (পিসিসিপি) কেন্দ্রীয় কমিটি।

বিবৃতিতে বলা হয়, পার্বত্য চট্টগ্রামের সশস্ত্র সন্ত্রাসী সংগঠন ইউপিডিএফ (প্রসিত) গ্রুপের সন্ত্রাসীরা পার্বত্য চট্টগ্রামকে অশান্ত করতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অভিমুখে আজ দুপুরে বিক্ষোভ প্রদর্শন কর্মসূচি পালন করতে গতকাল থেকেই পার্বত্য চট্টগ্রামের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান থেকে জোরপূর্বক কোমলমতি ছাত্র-ছাত্রীদেরকে নিয়ে প্রোগ্রাম বাস্তবায়ন করার গভীর ষড়যন্ত্র করছে।

এক যৌথ বিবৃতিতে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ শাহাদাত হোসেন কায়েশ ও সাধারণ সম্পাদক মোঃ হাবীব আজম এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

পিসিসিপি নেতৃবৃন্দ বলেন- পার্বত্য চট্টগ্রামকে অস্থিতিশীল করে তুলতে সশস্ত্র সন্ত্রাসী সংগঠন ইউপিডিএফ (প্রসিত) গ্রুপের এহেন কর্মকান্ড বাস্তবায়নের জন্য পার্বত্য অঞ্চলের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান থেকে গতকাল থেকেই জোরপূর্বক ছাত্র-ছাত্রীদেরকে ঢাকায় নিয়ে গিয়ে প্রোগ্রাম বাস্তবায়নের নামে রাজধানীতে বিশৃঙ্খল পরিবেশ সৃষ্টি করার গভীর ষড়যন্ত্র করছে। কিন্তু পিসিসিপি উক্ত সশস্ত্র সংগঠনের এহেন দেশদ্রোহী কর্মসূচি পালন করতে দিবেনা। সেই সাথে প্রশাসনের প্রতি জোর দাবি জানিয়েছে যে, প্রশাসন যেন সশস্ত্র সন্ত্রাসী সংগঠন ইউপিডিএফ (প্রসিত) গ্রুপের এই ধরনের কোন কর্মসূচি পালন করতে না দেয়। অন্যথায়, পার্বত্য অঞ্চলে কোন অশান্তি সৃষ্টি হলে তার দায়ভার সম্পূর্ণ সশস্ত্র সংগঠন ইউপিডিএফ (প্রসিত)’ গ্রুপকে নিতে হবে।

  • পার্বত্য চট্টগ্রামের অন্যান্য খবর জানতে এখানে ক্লিক করুন।
  • ফেসবুকে আমাদের ফলো দিয়ে সর্বশেষ সংবাদের সাথে থাকুন।