রাঙামাটির সাজেকে অসহায়দের মাঝে সেনাবাহিনীর শীতবস্ত্র বিতরণ - Southeast Asia Journal

রাঙামাটির সাজেকে অসহায়দের মাঝে সেনাবাহিনীর শীতবস্ত্র বিতরণ

রাঙামাটির সাজেকে অসহায়দের মাঝে সেনাবাহিনীর শীতবস্ত্র বিতরণ
“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

রাঙ্গামাটি পার্বত্য জেলার বাঘাইছড়ি উপজেলার সাজেকের বাঘাইহাট এলাকায় দুই শতাধিক অসহায় ও দুস্থ মানুষের মাঝে বাঘাইহাট সেনা জোনের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

রবিবার (২৫ ফেব্রুয়ারি ) সকাল ১০টার সময় সাজেক ইউনিয়নের ৪ ও ৫ নং ওয়ার্ডের বিভিন্ন গ্রাম হতে আগত হতদরিদ্র ও দুস্থ পাহাড়ি-বাঙালি পরিবারের মাঝে এসব কম্বল বিতরণ করা হয়েছে।

এসময় বাঘাইহাট জোন অধিনায়ক লে. কর্নেল মো. খাইরুল আমিন পিএসসি, ভারপাপ্ত উপ-অধিনায়ক মেজর রাজিব হোসাইন, ৩৬নং সাজেকে ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ড মেম্বার দয়াধন চাকমা, বাঘাইহাট বাজার সভাপতি নাজিম উদ্দীন চৌধুরী, বাঘাইহাট কাঠ সমিতির সভাপতি মো. আনোয়ার হোসেন, মিজানুর রহমানসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ ও উপকারভোগী পরিবার উপস্থিত ছিলেন।

কম্বল বিতরণ শেষে প্রধান অতিথি বলেন, দুর্গম পাহাড়ি এলাকা অন্যান্য অঞ্চল থেকে আবহাওয়া একটু ব্যতিক্রম। রাতের সময় অধিক কনকনে শীত পড়ে। তাই অসহায় খেটে খাওয়া দিনমজুর মানুষের পাশে থাকার জন্য এ ধরনের উদ্যোগে মানবিক সহায়তার মাধ্যমে নিরাপত্তা বাহিনীর শান্তি প্রতিষ্ঠায় সহায়ক ভূমিকা রাখবে। সেনাবাহিনী সব সময় দেশের ও মানুষের কল্যাণে জন্য কাজ করে থাকে এবং ভবিষ্যতেও এ কাজের ধারাবাহিকতা অব্যাহত থাকবে। সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে যাবেন বলে আশ্বাস দেন তিনি।

  • পার্বত্য চট্টগ্রামের অন্যান্য খবর জানতে এখানে ক্লিক করুন।
  • ফেসবুকে আমাদের ফলো দিয়ে সর্বশেষ সংবাদের সাথে থাকুন।