খাগড়াছড়িতে স্বজাতি যুবক হত্যা মামলায় কার্বারী গ্রেফতার - Southeast Asia Journal

খাগড়াছড়িতে স্বজাতি যুবক হত্যা মামলায় কার্বারী গ্রেফতার

খাগড়াছড়িতে স্বজাতি যুবক হত্যা মামলায় কার্বারী গ্রেফতার
“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় পুলিশের বিশেষ অভিযানে আলাদা ঘটনায় অস্ত্র ও গুলিসহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার বেলছড়ি ইউনিয়নের অযোধ্যা থেকে ব্রজন ত্রিপুরা নামে একজনকে গ্রেফতার করে।

এ সময় তার কাছ থেকে একটি দেশীয় তৈরী এলজি, ৩ রাউন্ড তাজা গুলি, চাঁদা আদায়ের রশিদ বই ও ২টি মোবাইল উদ্ধার করা হয়। আটক ব্রজন ত্রিপুরা উপজেলার সদর ইউপির অমর কৃষ্ণ ত্রিপুরার ছেলে। তার বিরুদ্ধে মাটিরাঙ্গা থানায় অস্ত্র আইনে মামলা দায়ের শেষে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

অপরদিকে, মাটিরাঙ্গা থানায় দায়েরকৃত একটি ক্লুলেস হত্যা মামলার আসামিকে গ্রেফতার করা হয়। আসামির নাম কামনী কুমার ত্রিপুরা। তিনি একজন কার্বারী।

পুলিশ জানায়, ২০২৩ সালের ১২ ডিসেম্বরে হৃদয় ত্রিপুরা নামে এক ব্যক্তির অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পুলিশ। সেই সময়ে মাটিরাঙ্গা থানায় একটি হত্যা মামলা দায়ের হয়। মূলত গ্রাম্য সালিশের বিরোধীতা করায় হৃদয় ত্রিপুরাকে ক্ষোভ থেকে হত্যা করে কামিনি ত্রিপুরা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তা স্বীকারও করেন কামিনি ত্রিপুরা। সোমবার জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়।

খাগড়াছড়ির পুলিশ সুপার মুক্তা ধর বলেন, জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে জেলার বিভিন্ন স্থানে পুলিশের মাদকবিরোধীসহ নানা অভিযান চলছে। এরই ধারাবাহিকতায় মাটিরাঙ্গা থেকে একজনকে অস্ত্রসহ গ্রেফতার ও অপর একটি হত্যা মামলার আসামিকে গ্রেফতার করা হয়। প্রেস ব্রিফিং এ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

  • অন্যান্য খবর জানতে এখানে ক্লিক করুন।
  • ফেসবুকে আমাদের ফলো দিয়ে সর্বশেষ সংবাদের সাথে থাকুন।