পাকিস্তানে থানায় ঢুকে পুলিশ সদস্যদের পেটানোর অভিযোগ সেনাসদস্যদের বিরুদ্ধে - Southeast Asia Journal

পাকিস্তানে থানায় ঢুকে পুলিশ সদস্যদের পেটানোর অভিযোগ সেনাসদস্যদের বিরুদ্ধে

পাকিস্তানে থানায় ঢুকে পুলিশ সদস্যদের পেটানোর অভিেোগ সেনাসদস্যদের বিরুদ্ধে
“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

পাকিস্তানের পাঞ্জাবে থানায় ঢুকে পুলিশ সদস্যদের ব্যাপক মারধর করেছে সেনাবাহিনীর সদস্যরা। পুলিশ সদস্যদের হাঁটু গেড়ে বসতে বাধ্য করেন তারা। পাঞ্জাবের বাহাওয়ালনগর মাদ্রাসা থানায় এই ঘটনা ঘটেছে। খবর ডনের।

পুলিশকে পেটানোর ঘটনার বেশ কয়েকটি ভিডিও এখন পাকিস্তানে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল। এসব ঘটনা ঘটে গত সোমবার (৮ এপ্রিল), তবে বুধবার তা ভাইরাল হয়।

একটি ভিডিওক্লিপে দেখা গেছে, ইউনিফর্ম পরা পুলিশ সদস্যদের হাঁটু গেড়ে মাটিতে বসতে বাধ্য করে সেনা সদস্যরা। এছাড়া দেখা গেছে, দুজন পুলিশকে নির্মমভাবে অত্যাচার করা হচ্ছে, সেনাবাহিনীর লোকদের কাছে তাদের রেহাই দেওয়ার জন্য অনুরোধ করতেও দেখা গেছে।

অন্য একটি ক্লিপে দেখা গেছে, সেনাদের দেখে দৌড়ে পালাচ্ছেন পুলিশের দুই সদস্য। থানা ভবন ছেড়ে তারা দৌড়ে প্রধান ফটকে অববি চলে যান। পেছনে পেছনে দৌড়ান সেনা সদস্য। ফটকের শিক বেয়ে উঠে অপর প্রান্তে নামার চেষ্টাকালে তাদের মধ্যে একজনকে ধরে ফেলেন সেনা সদস্যরা।

  • অন্যান্য খবর জানতে এখানে ক্লিক করুন।
  • ফেসবুকে আমাদের ফলো দিয়ে সর্বশেষ সংবাদের সাথে থাকুন।

এই ঘটনায় সেনাবাহিনীর মিডিয়া বিষয়ক শাখা শুক্রবার (১২ এপ্রিল) এক বিবৃতিতে বলেছে, স্বার্থান্বেষী কিছু দল রাষ্ট্রীয় প্রতিষ্ঠান এবং সরকারি দপ্তরের মধ্যে বিভাজন সৃষ্টির জন্য সোশ্যাল মিডিয়ায় বিভ্রান্তিকর প্রচার চালাচ্ছে। বাহাওয়ালনগরের অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য নিরাপত্তা এবং পুলিশ কর্মকর্তাদের সমন্বয়ে একটি যৌথ তদন্ত পরিচালিত হবে।