পাহাড়ে ইউপিডিএফ (গণতান্ত্রিক) এর নেতৃত্বে ফের শ্যামল ও মিটন

পাহাড়ে ইউপিডিএফ (গণতান্ত্রিক) এর নেতৃত্বে ফের শ্যামল ও মিটন

পাহাড়ে ইউপিডিএফ (গণতান্ত্রিক) এর নেতৃত্বে ফের শ্যামল ও মিটন
“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

পাহাড়ের আঞ্চলিক সংগঠন ইউপিডিএফ (গণতান্ত্রিক) এর কেন্দ্রীয় কমিটিতে ফের শ্যামল কান্তি চাকমাকে সভাপতি ও মিটন চাকমাকে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

ড়তকাল শনিবার (২৫ মে) বিকেলে সংগঠনটির পক্ষ থেকে গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন সংগঠনের প্রচার বিভাগের দায়িত্বে থাকা অমল বিকাশ চাকমা।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, মহান পার্টি ইউপিডিএফ (গণতান্ত্রিক) কেন্দ্রীয় কমিটি গত ২৩ ও ২৪ মে ২০২৪ দুইদিন ব্যাপি পার্টির কেন্দ্রীয় কমিটির সকল সদস্যদের সাথে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় পার্টির সাংগঠনিক কার্যক্রমকে আরও গতিশীল ও শক্তিশালী করতে সকলের সম্মতিক্রমে ১১ সদস্য বিশিষ্ট এক নতুন কমিটি গঠন করা হয়।

এতে শ্যামল কান্তি চাকমাকে সভাপতি ও মিটন চাকমাকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। এ কমিটি ২৫ মে ২০২৪ থেকে কার্যকর হবে। এছাড়া পার্টির সাংগঠনিক বা অন্য যে কোন প্রয়োজনে পার্টির কেন্দ্রীয় সভাপতির অনুপস্থিতে সাধারণ সম্পাদক পার্টির সকল কার্যক্রম পরিচালনার দায়িত্ব গ্রহণ করবেন।

সভায় গঠিত কমিটির মেয়াদকাল ৩ বছর বলবৎ থাকবে বলেও জানানো হয়।

প্রসঙ্গত, পাহাড়ের আঞ্চলিক সশস্ত্র সংগঠন প্রসীত পন্থি ইউপিডিএফের বিরুদ্ধে স্বজনপ্রীতি, আদর্শ থেকে সরে গিয়ে চাঁদাবাজি, খুন, ধর্ষণসহ নানা অনৈতিক কর্মকান্ডের অভিযোগ এনে জুম্ম জাতির অধিকার আদায়ের লক্ষে প্রয়াত কেন্দ্রীয় আহবায়ক তপন জ্যোতি চাকমা ওরফে বর্মার নেতৃত্বে ২০১৭ সালে ১৫ নভেম্বর সংবাদ সম্মেলনের মাধ্যমে গঠিত হয় ইউপিডিএফ (গণতান্ত্রিক)।

  • অন্যান্য খবর জানতে এখানে ক্লিক করুন।
  • ফেসবুকে আমাদের ফলো দিয়ে সর্বশেষ সংবাদের সাথে থাকুন।