নারী সদস্যসহ কেএনএফের ১২ সহযোগীর রিমান্ড মঞ্জুর

নারী সদস্যসহ কেএনএফের ১২ সহযোগীর রিমান্ড মঞ্জুর

নারী সদস্যসহ কেএনএফের ১২ সহযোগীর রিমান্ড মঞ্জুর
“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

বান্দরবানের রুমা উপজেলায় সোনালী ব্যাংক ডাকাতি, ম্যানেজারকে অপহরণ, পুলিশের অস্ত্র লুট ও মসজিদে হামলার ঘটনায় গ্রেপ্তার হওয়া কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) ১ নারী সদস্যসহ ১২ সহযোগীর নতুনভাবে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (৯ জুন) দুপুর ১টায় থানচি ও রোয়াংছড়ি থানার মামলার ১৩ আসামিকে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে জেলা কারাগার থেকে বান্দরবান চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আনা হয়।

এদিন আদালতে আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য ৫দিন করে রিমান্ড আবেদন করে পুলিশ। পরে আদালত রুমা ও থানচি থানায় মামলার আসামি আকিম বমকে ৩টি মামলায় একদিন করে ৩দিন এবং রোয়াংছড়ি থানার মামলায় সান জুম খুম বমকে ১দিন এবং রোয়াংছড়ি থানার মামলার ৪ আসামিকে ২দিন করে রিমান্ডের আদেশ দেন।

এ সময় বাকি আসামিরা একাধিক মামলায় গ্রেপ্তার হওয়ার কারণে তাদের ৫দিনের রিমান্ড মঞ্জুর করেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাজমুল হোসাইন।

বান্দরবান আদালতের পুলিশের উপ-পুলিশ পরিদর্শক (এসআই) প্রিয়েল পালিত বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, গত ২ এপ্রিল বান্দরবানের রুমা উপজেলার সোনালী ব্যাংক ডাকাতি, ম্যানেজারকে অপহরণ, মসজিদে হামলা ও পুলিশের অস্ত্র লুটের ঘটনায় রুমা থানায় ১৩টি, থানচি থানায় ৪টি, বান্দরবান সদর থানায় ১টি এবং রোয়াংছড়ি থানায় ৩টিসহ মোট ২১টি মামলা হয়। চলমান এই অভিযানে এ পর্যন্ত কেএনএফের ৯২ জন সদস্য ও সহযোগীকে গ্রেপ্তার করেছে যৌথবাহিনী।

  • অন্যান্য খবর জানতে এখানে ক্লিক করুন।
  • ফেসবুকে আমাদের ফলো দিয়ে সর্বশেষ সংবাদের সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *