টেকনাফে ১ লাখ ৬০ হাজার ইয়াবা জব্দ, মিয়ানমারের নাগরিকসহ আটক ৩

টেকনাফে ১ লাখ ৬০ হাজার ইয়াবা জব্দ, মিয়ানমারের নাগরিকসহ আটক ৩

টেকনাফে ১ লাখ ৬০ হাজার ইয়াবা জব্দ, মিয়ানমারের নাগরিকসহ আটক ৩
“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

টেকনাফের বরইতলী এলাকায় অভিযান চালিয়ে ১ লাখ ৬০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে র‌্যাব। এসময় মিয়ানমারের দুই নাগরিকসহ তিনজনকে আটক করা হয়েছে।

আটকরা হলেন টেকনাফ সদর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড বরইতলী এলাকার সালামত উল্লাহ, মিয়ানমার বুচিদং জেলার মংডু থানার আশিক্কা পাড়ার হারুন আমিন ও ফেরাংপ্রু এলাকার আসমত উল্লাহ।

রবিবার (৩০ জুন) এসব তথ্য নিশ্চিত করেছেন কক্সবাজার র‌্যাব-১৫, অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী।

তিনি জানান, শনিবার রাতে কিছু মাদক কারবারি বরইতলী এলাকার সালামত উল্লাহর বসতঘরে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের একটি আভিযানিক দল ঐ এলাকায় অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তারা ঘর থেকে বের হয়ে কৌশলে পালানোর চেষ্টা করলে তিন মাদক কারবারিকে আটক করা সম্ভব হয়। তবে তাদের এক সহযোগী কৌশলে পালিয়ে যায়। এ সময় তাদের হেফাজতে থাকা সাদা রংয়ের প্লাস্টিকের বস্তা তল্লাশী করে ১লাখ ৬০হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, ইয়াবাসহ আটক মাদক কারবারিদের টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাব জানতে পারে, আটক ও পলাতক মাদক কারবারিরা দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত। তারা পরস্পরের যোগসাজসে দীর্ঘদিন ধরে কক্সবাজারসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবা ট্যাবলেট বিক্রি করে আসছে বলে স্বীকার করে।

  • অন্যান্য খবর জানতে এখানে ক্লিক করুন।
  • ফেসবুকে আমাদের ফলো দিয়ে সর্বশেষ সংবাদের সাথে থাকুন।