আগামী প্রজন্মের সুন্দর ভবিষ্যৎ বিনির্মানে সচেতন হতে হবে এখনই- লে. কর্নেল জাহিদুল করিম - Southeast Asia Journal

আগামী প্রজন্মের সুন্দর ভবিষ্যৎ বিনির্মানে সচেতন হতে হবে এখনই- লে. কর্নেল জাহিদুল করিম

আগামী প্রজন্মের সুন্দর ভবিষ্যৎ বিনির্মানে সচেতন হতে হবে এখনই- লে. কর্নেল জাহিদুল করিম
“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

সমাজ ও আগামী প্রজন্মের সুন্দর ভবিষ্যৎ বিনির্মানে এখনই সবাইকে সচেতন হবার পরামর্শ দিয়ে বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবি এর যামিনীপাড়া ব্যাটালিয়ন (২৩ বিজিবি) অধিনায়ক লে. কর্নেল এ বি এম জাহিদুল করিম বলেছেন, মাদকের হাত থেকে সন্তানদের রক্ষা করতে না পারলে পুরো পরিবার তথা সমাজ একটি ধ্বংস হয়ে যাবে।

মাদক সমাজের একটি মারাত্মক ব্যাধি মন্তব্য করে তিনি, নিজেদের প্রতিষ্ঠান মনে করে গোপনে মাদকদ্রব্য বিক্রয়কারী ও চোরাচালান কার্যক্রমের সাথে জড়িতদের তথ্য দিয়ে বিজিবিকে সহযোগীতা করার আহবান জানান।

আজ সোমবার (৩১ জুলাই) বিকেলে মাটিরাঙ্গার যামিনীপাড়া ব্যাটালিয়ন অধিনস্ত আচালং ডিবিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ২৩ বিজিবির আয়োজনে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

স্থানীয় ব্যবসায়ী মোঃ আব্দুল কাদের মজুমদার এর সঞ্চালনায় সভায় তবলছড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মোঃ ওচমান গনি, তাইন্দং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ পেয়ার আহমেদ মজুমদার, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ আবদুল লতিফ মজুমদার, ইউনিয়ন পরিষদ সদস্য মোঃ আব্দুল হান্নান বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ২৩ বিজিবির উপ-পরিচালক মোঃ নজরুল ইসলাম খান, সমাজ সেবক ডাঃ মোঃ আজগর হোসেন সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষার্থী ও সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

এর আগে ভিডিও চিত্র প্রদর্শনেরমাধ্যমে মাদক বিরোধী সচেতনতামুলক প্রচারনা চালনো হয়। পরে প্রধান অতিথির নেতৃত্বে একটি মাদক বিরোধী র‌্যালি ডিবিপাড়া এলাকার প্রধান সড়ক প্রদক্ষিন করার পর পরিবেশ বান্ধব বিভিন্ন ফলজ ও বনজ গাছ বিতরন করেন প্রধান অতিথি।