লংগদুতে গরু ব্যবসায়ীকে বেদড়ক মেরে দেড়লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ - Southeast Asia Journal

লংগদুতে গরু ব্যবসায়ীকে বেদড়ক মেরে দেড়লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ

“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

 

নিউজ ডেস্কঃ

গরু ক্রয়ের জন্য ডেকে নিয়ে গরু ব্যবসায়ীর চোখে মুখে মরিচের গুড়া ছিটিয়ে বেদড়ক পিটিয়ে বোরকা পরিহিত অজ্ঞাতনামা সন্ত্রাসী কর্তৃক ব্যবসায়ীর সাথে থাকা নগদ দেড়লাখ টাকা ছিনতাই করে নিয়ে যাবার অভিযোগ পাওয়া গেছে। আহত গরু ব্যবসায়ি বাবুল মিয়া (৪৫) রাঙামাটি জেলার লংগদু উপজেলাধীন গুলশাখালী ইউনিয়নের বাসিন্দা।

গত ২৯শে জুন রাতে ঘটনার পরবর্তী সময়ে আহত ব্যবসায়ীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্থানীয়রা। চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে এই ব্যাপারে অজ্ঞাতনামা ব্যক্তির বিরুদ্ধে লংগদু থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ঐ ব্যবসায়ী।

অভিযোগ পত্রে অভিযোগকারী মোঃ বাবুল মিয়া উল্লেখ করেন, দীর্ঘদিন যাবৎ লংগদুর বিভিন্ন হাট বাজার ও অন্যান্য লোকের কাছ হতে গরু ক্রয় করে বাজারে বিক্রি করে আসতেছেন তিনি। এর ধারাবাহিকতায় গত ২৯/০৬/২০১৯ ইং তারিখ রাত অনুমান ০৮.৪৫ ঘটিকার সময় মোঃ আল আমিন নামিয়, পিতা অজ্ঞাত নামা মোবাইল ফোন ০১৬৪৬০৮৯১৬ হতে তার ব্যবহৃত মোবাইল নং ০১৮২৯৩৮৬৮৭০ তে ফোন করে জানায় যে সে জনৈক অলিন্দ্র চাকমার বাড়িতে দুইটি ষাড় গরু বিক্রির জন্য নিয়ে আসছে, যা মোঃ বাবুল মিয়া ক্রয় করতে চাইলে অলিন্দ্র চাকমার বাড়িতে গিয়ে আনতে বলে। সে বিবাদীর কথায় সরল বিশ্বাসে গরু ক্রয়ের জন্য টাকা পয়সা নিয়ে অলিন্দ্র চাকমার বাড়িতে যাওয়ার রাস্তা সোনার গাঁও গ্রামের নেহেরু বিন্দু চাকমার বাড়ির সামনে পৌঁছালে দুইজন বোরকা পরিহিত লোক হঠাৎ করে এসে তাকে ঝাপড়ে ধরে তার চোখে মুখে মরিচের পানি মারিয়া দেয়। তখন সে চোখে কিছু দেখতে না পাওয়ায় অজ্ঞাত নামা বোরকা পরিহিত লোক তাকে এলোপাথারি মারধর করে শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা সহ তার গোপন অঙ্গের মারাত্মক ক্ষতি করার চেষ্টা করে।
সে আর্তচিৎকার করলে অজ্ঞাতনামা বিবাদীগন তার হাত পা বেধে তার বুক পকেটে থাকা গরু ক্রয় করার জন্য আনিত ১,৫০,২০০/- টাকা জোর পূর্বক ছিনিয়ে নিয়ে চলে যায়। বাবুল মিয়া অনেক কষ্টে নিজেই তার হাতের বাধন খুলে রাস্তা উপর আসিলে স্থানীয় লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে লংগদু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ চিকিৎসার জন্য ভর্তি করায়।

আহত বাবুল মিয়া জানান, আইনশৃঙ্খলা বাহিনী চাইলে ছিনতাইকারীদের উল্লেখিত মোবাইল নাম্বার ট্রেকিং করে চিহ্নিত করতে পারবে। তিনি এখনো চিকিৎসাধীন অবস্থায় লংগদু স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি আছেন।