রাঙামা‌টি‌ সদর উপজেলা পরিষদের নতুন ভবন উদ্বোধন - Southeast Asia Journal

রাঙামা‌টি‌ সদর উপজেলা পরিষদের নতুন ভবন উদ্বোধন

“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

রাঙামা‌টি সদর উপজেলা পরিষদের নতুন ভবন ও হল রুম উদ্বোধন করলেন খাদ্য মন্ত্রণালয় সম্প‌র্কিত সংসদীয় ক‌মি‌টির সভাপ‌তি দীপংকর তালুকদার।

বৃহস্প‌তিবার (৯ নভেম্বর) সকাল ১০টায় এ নতুন ভবন ও হল রুম উদ্বোধন করা হয়। একই সা‌থে উপ‌জেলার দ‌রিদ্র শিক্ষার্থী ও জন‌গোষ্ঠীর মা‌ঝে আর্থিক অনুদান দেওয়া হয়।

অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী অফিসার নাজমা বিন‌তে আমি‌নের সভাপ‌তি‌ত্বে প্রধান অতিথি ছি‌লেন খাদ্য মন্ত্রণালয় সম্প‌র্কিত সংসদীয় ক‌মি‌টির সভাপ‌তি দীপংকর তালুকদার। গেস্ট অব অনার হিসে‌বে উপ‌স্থিত ছি‌লেন জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হো‌সেন খান। অনুষ্ঠা‌নে বি‌শেষ অতি‌থি ছি‌লেন উপ‌জেলা প‌রিষদ চেয়ারম্যান শহীদুজ্জামান মহসীন রোমান, এলজিইডি রাঙামা‌টির নির্বাহী প্রকৌশলী আহমদ শ‌ফি, ভাইস চেয়ারম্যান নাস‌রিন ইসলাম ও দু‌র্গেশ্বর চাকমা।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের অধীনে প্রায় ৬ কোটি ২০ লক্ষ টাকা ব্যয়ে সদর উপজেলা পরিষদের সম্প্রসারিত নতুন প্রশাসনিক ভবন ও হলরুমের কাজ সম্পন্ন করা হয়। প‌রে সদর উপজেলা পরিষদের উদ্যোগে বিভিন্ন ইউনিয়নে বসবাসরত ৫৭ জন শিক্ষার্থী ও ৫৭ টি অসহায় পরিবারের মাঝে ২ হাজার টাকা করে সর্বমোট ২ লক্ষ ২৮ হাজার টাকার আর্থিক অনুদান দেওয়া হয়।