টেকনাফে রোহিঙ্গা ক্যাম্পে যৌথ অভিযানে ইয়াবা ও গাঁজাসহ আটক ৬ - Southeast Asia Journal

টেকনাফে রোহিঙ্গা ক্যাম্পে যৌথ অভিযানে ইয়াবা ও গাঁজাসহ আটক ৬

“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

কক্সবাজারের টেকনাফ থানাধীন নয়াপাড়া, শালবাগান ও লেদা রোহিঙ্গা ক্যাম্প এলাকায় যৌথ অভিযান চালিয়ে ৪ হাজার ২০০ পিস ইয়াবা ও ৯০০ গ্রাম গাঁজাসহ ৬ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৫ এবং ১৬ এপিবিএন এর সদস্যরা।

আটককৃতরা হলেন উপজেলার হ্নীলা ইউনিয়নের শালবাগান রোহিঙ্গা ক্যাম্পের এইচ ব্লকের নুর মোহাম্মদের স্ত্রী আয়েশা বেগম (৪৫), একই ক্যাম্পের এইচ ব্লকের নুর মোহাম্মদের মেয়ে সকিনা (২২), টেকনাফ সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ড ছোট হাবির পাড়ার তাজুল মুল্লুকের ছেলে ফেরদৌস আলম (২৭), নয়াপাড়া রেজিস্ট্রার ক্যাম্প ডি ব্লকের অছির আহমদের ছেলে আব্দুর রহিম (৩৯), শালবাগান ২৬ নম্বর ক্যাম্পের ব্লক-ই/৩ এর বাসিন্দা মোঃ রশিদের ছেলে মোঃ রুবেল (২৩) এবং লেদা ক্যাম্পের ই- ব্লকের মৃত নূর মোহাম্মদের স্ত্রী খালেদা খাতুন (৩২)।

কক্সবাজার র‌্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, রবিবার সন্ধ্যায় র‌্যাব-১৫, সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের আভিযানিক দল এবং ১৬ এপিবিএন এর সমন্বয়ে টেকনাফ থানাধীন নয়াপাড়া, শালবাগান ও লেদা রোহিঙ্গা ক্যাম্প এলাকায় একটি যৌথ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে নয়াপাড়া রেজিস্ট্রার ক্যাম্প থেকে ৪ হাজার ১৫০ পিস ইয়াবাসহ ৩ মাদক কারবারিকে আটক করা হয়। শালবাগান রোহিঙ্গা ক্যাম্প থেকে ৫০ পিস ইয়াবাসহ ২ মাদক কারবারি এবং লেদা রোহিঙ্গা ক্যাম্প থেকে ৯০০ গ্রাম গাঁজাসহ এক মহিলা মাদক কারবারিকে আটক করতে সক্ষম হয়। র‌্যাব-১৫ এবং ১৬ এপিবিএন এর এই যৌথ অভিযানে সর্বমোট ৪ হাজার ২০০ পিস ইয়াবা ও ৯০০ গ্রাম গাঁজাসহ ৬ মাদক কারবারিকে আটক করা হয়।