বান্দরবানে পার্বত্য প্রমীলা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত - Southeast Asia Journal

বান্দরবানে পার্বত্য প্রমীলা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

বান্দরবানে পার্বত্য প্রমীলা ফুটবল টুর্নামেন্ট ফাইনাল অনুষ্ঠিত
“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

তিন পার্বত্য জেলা রাঙ্গামাটি, খাগড়াছড়ি ও বান্দরবানের প্রমীলা ফুটবলারদের অংশগ্রহণে গত ১৯ ফেব্রুয়ারি শুরু হওয়া পার্বত্য প্রমীলা ফুটবল টুর্নামেন্ট ২০২৪ এর সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) বিকেলে বান্দরবান জেলা স্টেডিয়ামে ফাইনালে মুখোমুখি হয়ে খাগড়াছড়ি জেলা প্রমীলা ফুটবল দল রাঙ্গামাটি জেলা প্রমীলা ফুটবল দলকে ১-০ গোলে পরাজিত করে টুর্নামেন্টের শিরোপা অর্জন করে।

বান্দরবান সেনা রিজিয়ন ও বান্দরবান জেলা প্রশাসনের আয়োজনে এবং জেলা ক্রীড়া সংস্থা ও মহীলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় আয়োজিত টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, এমপি।

বান্দরবানে পার্বত্য প্রমীলা ফুটবল টুর্নামেন্ট ফাইনাল অনুষ্ঠিত

এসময় প্রধান অতিথি এবং বিশেষ অতিথিবৃন্দ খেলায় চ্যাম্পিয়ন ও রানার আপ এবং তৃতীয় স্থান অধিকার কারীদের মাঝে পুরস্কার তুলে দেন।

এসময় প্রধান অতিথি বলেন, যেখানে একসময় মেয়েরাই মাঠে আসতো না এখন আমাদের মেয়েরা মাঠে খেলছে, এখানেই লুকিয়ে আছে আগামীদিনের জাতীয় প্রমীলা দলের খেলোয়াড়রা। খেলোয়াড়দের সার্বিক উন্নয়নে ক্রীড়াবান্ধব সংগঠকদের ভূমিকা রাখতে হবে। এসময় খেলাধুলার পৃষ্ঠপোষকতায় সমাজের বিত্তবানদের এগিয়ে আশার আহ্বান জানান প্রধান অতিথি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর বাহাদুর।

বান্দরবানে পার্বত্য প্রমীলা ফুটবল টুর্নামেন্ট ফাইনাল অনুষ্ঠিত

জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন এর সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল ড. গোলাম মহিউদ্দিন আহমেদ, ডিজিএফআই কর্নেল জিএস কর্নেল মোঃ আসাদুল্লাহ্ জামশেদ, জোন অধিনায়ক, লেঃ কর্নেল এএসএম মাহমুদুল হাসান, জেলা পুলিশ সুপার সৈকত শাহীন, পৌরসভার মেয়র মোঃ সামশুল ইসলাম, রিজিয়নের জিএসও-৩ ক্যাপ্টেন মোঃ আবদুল মান্নান, স্থানীয় সরকার উপ-পরিচালক এসএম মনজুরুল হক, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লা আল মামুন, খাগড়াছড়ি জেলা ক্রিড়া সংস্থার সেক্রেটারি জুয়েল চাকমা, বান্দরবান জেলা ক্রিড়া সংস্থার সেক্রেটারি মুজিবুর রশিদ সহ জেলা প্রশাসন এবং জেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ।

  • পার্বত্য চট্টগ্রামের অন্যান্য খবর জানতে এখানে ক্লিক করুন।
  • ফেসবুকে আমাদের ফলো দিয়ে সর্বশেষ সংবাদের সাথে থাকুন।