খাগড়াছড়ি সেক্টরের উদ্যোগে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ - Southeast Asia Journal

খাগড়াছড়ি সেক্টরের উদ্যোগে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ

খাগড়াছড়ি সেক্টরের উদ্যোগে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ
“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উদযাপন উপলক্ষে বিজিবি সেক্টর সদর দপ্তর খাগড়াছড়ি’র উদ্যোগে স্থানীয় দুঃস্থ ও দরিদ্র জনসাধারণের মাঝে ইফতার ও শুকনা খাবার বিতরণ করা হয়েছে।

প্রধানমন্ত্রী ইফতার পার্টি আয়োজন না করার ব্যাপারে নির্দেশনা প্রদান করেছেন এবং এর পরিবর্তে দুঃস্থ ও অসহায় সাধারণ মানুষের পাশে দাঁড়াতে নির্দেশ দিয়েছেন। প্রধানমন্ত্রীর সাথে একাত্মতা পোষণ করে বিজিবি মহাপরিচালক বিজিবি’র সকল রিজিয়ন, সেক্টর ও ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ এলাকার দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণের নির্দেশনা প্রদান করেছেন।

গতকাল মঙ্গলবার (২৬ মার্চ) বিকালে বর্ডার গার্ড বাংলাদেশ, সেক্টর সদর দপ্তর, খাগড়াছড়ি এর সার্বিক নির্দেশনায় এবং খাগড়াছড়ি ব্যাটালিয়ন (৩২ বিজিবি) এর ব্যবস্থাপনায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষ্যে অত্র এলাকায় বসবাসরত ২০০ জন স্থানীয় দুঃস্থ ও দরিদ্র জনসাধারণের মাঝে ইফতার ও শুকনা খাবার বিতরণ করা হয়।

ইফতার ও খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি সেক্টরের সেক্টর কমান্ডার কর্নেল মোঃ নাজমুল হক।

এসময় খাগড়াছড়ি সেক্টরের সেক্টর কমান্ডার কর্নেল মোঃ নাজমুল হক বলেন, খাগড়াছড়ি সেক্টর দপ্তরের নির্দেশনায় ব্যাটালিয়নগুলো আজ একযোগে স্থানীয় সর্বমোট ৬০০ জন দুঃস্থ ও দরিদ্র জনসাধারণের মাঝে ইফতার ও শুকনা খাবার বিতরণ করা হয়েছে। মূলতঃ ত্যাগের মাস মাহে রমজানের শিক্ষাকে ধারণ করে সমাজের সকল স্তরের মানুষের সাথে একাত্মতা ও সহমর্মিতা প্রকাশের জন্যই বিজিবি’র পক্ষ থেকে এই মহতি উদ্যোগ।

এসময় অতিরিক্ত পরিচালক (লজিস্টিক) মেজর মোঃ নুরুদ্দীন খান ও অন্যান্য অফিসারবৃন্দ এবং খাগড়াছড়ি সেক্টর ও খাগড়াছড়ি ৩২ বিজিবি ব্যাটালিয়নের কর্মকর্তা ও অন্যান্য কর্মকর্তা সদস্যবৃন্দসহ, স্থানীয় ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

  • অন্যান্য খবর জানতে এখানে ক্লিক করুন।
  • ফেসবুকে আমাদের ফলো দিয়ে সর্বশেষ সংবাদের সাথে থাকুন।