চাঁপাইনবাবগঞ্জে ৯ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস করল বিজিবি - Southeast Asia Journal

চাঁপাইনবাবগঞ্জে ৯ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস করল বিজিবি

চাঁপাইনবাবগঞ্জে ৯ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস করল বিজিবি
“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

চাঁপাইনবাবগঞ্জে প্রায় ৯ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে। এসব মাদকদ্রব্যের মধ্যে রয়েছে ইয়াবা, ফেনসিডিল, হিরোইন, বিদেশি মদ ও নেশা জাতীয় ইনজেকশনসহ বিড়ি তৈরির মসলা দ্রব্য।

শনিবার (৩০ মার্চ) বিকেলে চাঁপাইনবাবগঞ্জের রহনপুর ব্যাটালিয়ন (৫৯বিজিবি) সদর দফতরে এসব মাদকদ্রব্য ধ্বংস করা হয়।

মাদকদ্রব্য ধ্বংসের এই কাজে অংশগ্রহণ করেন রংপুর রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার শফিকুজ্জামান, বিজিবি রাজশাহী সেক্টর কমান্ডার কর্নেল মো. ইমরান ইবনে এ রউফ, ৫৯ বিজিবি রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল গোলাম কিবরিয়া, অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম সাহিদ, বিজিবি ৫৯ ব্যাটালিয়নের উপ-অধিনায়ক ইমরুল কায়েস, ও ব্যাটালিয়নের সহকারী পরিচালক বেলাল হোসেন।

রংপুর রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার শফিকুজ্জামান বলেন, মাদকদ্রব্য শুধুই মানুষ ধ্বংস করে না পুরো জাতিকে ধ্বংস করে। মাদকের ভয়াল আগ্রাসন থেকে নতুন প্রজন্মকে রুখতে হবে। তা না হলে বাংলাদেশের পুরো জাতি ধ্বংস হয়ে যাবে। মাদকের বিরুদ্ধে সবাইকে সোচ্চার হতে হবে এবং সচেতনমূলক কাজ করতে হবে।

প্রসঙ্গত, চাঁপাইনবাবগঞ্জ রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) কর্তৃক ২০২৩ সালের ১ মার্চ থেকে ২০২৪ সালের ৩০ মার্চ মোট ১ বছরে ১১৩ জন আসামিসহ আনুমানিক ৬৩ কোটি টাকার চোরাচালান দ্রব্য ও মাদক আটক করা হয়।

  • অন্যান্য খবর জানতে এখানে ক্লিক করুন।
  • ফেসবুকে আমাদের ফলো দিয়ে সর্বশেষ সংবাদের সাথে থাকুন।