খাগড়াছড়ির রামগড় সীমান্তে অভিযান চালিয়ে ৭২ বোতল ভারতীয় জব্দ করল বিজিবি - Southeast Asia Journal

খাগড়াছড়ির রামগড় সীমান্তে অভিযান চালিয়ে ৭২ বোতল ভারতীয় জব্দ করল বিজিবি

খাগড়াছড়ির রামগড় সীমান্তে অভিযান চালিয়ে ৭২ বোতল ভারতীয় জব্দ করল বিজিবি
“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

খাগড়াছড়ি পার্বত্য জেলার রামগড় সীমান্তে অভিযান পরিচালনা করে ভারত থেকে আনা ৭২ বোতল মদ জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবি এর রামগড় ব্যাটালিয়ন।

সোমবার (৮ এপ্রিল) রাত ৮টার দিকে রামগড় পৌরসভার সীমান্তবর্তী ফেনী নদীর কুল হতে এসব মদ জব্দ করে বিজিবি সদস্যরা।

সূত্র জানায়, ভারত থেকে একটি মাদক পাচারকারী চক্র অবৈধ ভাবে দেশে ভারতীয় মদের চালান নিয়ে আসছে এমন গোপন তথ্যের ভিত্তিতে রামগড় ব্যাটালিয়ন (৪৩ বিজিবি) এর আওতাধীন মহামুনি বিওপিতে কর্মরত নাঃ সুবেঃ মোঃ রেজাউল করিম এর নেতৃত্বে একটি টহল দল এদিন রাত আটটার দিকে রামগড় থানার অন্তর্গত ফেনী নদীর কুল এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় বিজিবির উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা পালিয়ে গেলেও ঘটনাস্থল তল্লাশী করে ৭২ বোতল ভারতীয় মদ জব্দ করতে সক্ষম হয় বিজিবি টহল দল।

বিজিবি জানিয়েছে, জব্দকৃত এসব মদের বাজারমূল্য আনুমানিক ১ লক্ষ ৮ হাজার টাকা।

বিজিবি আরো জানায়, জব্দকৃত ভারতীয় মদ রামগড় থানায় সাধারণ ডায়েরি অন্তর্ভূক্ত করে পরবর্তীতে ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদরে জমা করা হয়েছে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে রামগড় ব্যাটালিয়ন অধিনায়ক লেঃ কর্নেল সৈয়দ ইমাম হোসেন জানান, ঈদকে সামনে রেখে মাদক কারবারিরা ভারত থেকে মাদকদ্রব্য নিয়ে আসার চেষ্টা করলেও বিজিবির তৎপরতায় তা বন্ধ করা সম্ভব হয়েছে। সীমান্ত সুরক্ষার পাশাপাশি এসব মাদক কারবারিদের প্রতিহত করতে বিজিবি সর্বদা তৎপর রয়েছে।

  • অন্যান্য খবর জানতে এখানে ক্লিক করুন।
  • ফেসবুকে আমাদের ফলো দিয়ে সর্বশেষ সংবাদের সাথে থাকুন।