বান্দরবানে অসহায় পরিবার ও বিভিন্ন প্রতিষ্ঠানে সেনাবাহিনীর আর্থিক সহায়তা প্রদান - Southeast Asia Journal

বান্দরবানে অসহায় পরিবার ও বিভিন্ন প্রতিষ্ঠানে সেনাবাহিনীর আর্থিক সহায়তা প্রদান

বান্দরবানে অসহায় পরিবার ও বিভিন্ন প্রতিষ্ঠানে সেনাবাহিনীর আর্থিক সহায়তা প্রদান
“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

পার্বত্য চট্টগ্রাম অঞ্চলে শান্তি সম্প্রীতি বজায় রাখাসহ অত্রাঞ্চলের আর্থ-সামাজিক উন্নয়নের ধারাকে অব্যহত রাখাতে এলাকার গরীব, দুঃখী ও অসহায় পরিবার এবং বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসা, এতিমখানা ও উপজাতীয় প্রতিষ্ঠানগুলোতে ধারাবাহিক আর্থিক অনুদান প্রদান করেছে বান্দরবানের আলীকদম সেনা জোন।

সোমবার (৮ এপ্রিল) সেনা জোনের আওতাধীন জোন ক্যান্টিন সংলগ্ন কনফারেন্স হল রুমে জোন অধিনায়ক লেঃ কর্নেল মোঃ শওকাতুল মোনায়েম এর পক্ষে উপ-অধিনায়ক মেজর মেহেদী খান এ অনুদান প্রদান করেন।

এসময় স্কুল, কলেজ, মাদ্রাসা, এতিমখানার শিক্ষক শিক্ষার্থী, গরীব ও দুঃস্থ পরিবারসহ উপজাতীয় মুসলিম কল্যাণ সংস্থা এবং আলীকদম মুরং কমপ্লেক্সে ছাত্র ছাত্রীদের খাবার বিল বাবদ আর্থিক অনুদান প্রদানসহ সর্বমোট ৩ লক্ষ ২৫ হাজার আটশত পঁচাশি টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়।

মেজর মেহেদী হাসান খান বলেন, আলীকদম সেনা জোনের পক্ষ থেকে অসহায়দের মাঝে আর্থিক সহায়তা প্রদান ও উন্নয়নমূলক কাজ চলমান আছে এবং ভবিষ্যতেও থাকবে। সেই সাথে আলীকদম জোনের আওতাধীন সকল ক্যাম্পগুলোতেও অসহায়দের মাঝে আর্থিক সহায়তা প্রদান ও উন্নয়ন মূলক কাজ এবং দুঃস্থদের চিকিৎসার্থে মেডিকেল ক্যাম্প এর মাধ্যমে বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ বিতরণ কার্যক্রম অব্যহত থাকবে।

  • অন্যান্য খবর জানতে এখানে ক্লিক করুন।
  • ফেসবুকে আমাদের ফলো দিয়ে সর্বশেষ সংবাদের সাথে থাকুন।