থানচি ব্যাংক ডাকাতি মামলায় ২ জনের ২ দিনের রিমান্ড

থানচি ব্যাংক ডাকাতি মামলায় ২ জনের ২ দিনের রিমান্ড

থানচি ব্যাংক ডাকাতি মামলায় ২ জনের ২ দিনের রিমান্ড
“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

বান্দরবানে ৩ এপ্রিল থানচি সোনালী ও কৃষি ব্যাংকে ডাকাতি মামলায় কেএনএফ সহযোগীসহ ২জনকে দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। পুলিশ ৭ দিনের রিমান্ড আবেদন জানায়। শুনানি শেষে আদালত ২দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন।

রোববার (২১ এপ্রিল) দুপুরে বান্দরবান চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ নাজমুল হোছাইন এ রিমান্ড আবেদন মঞ্জুর করেন।

আদালত সূত্রে জানা যায়, থানচি ব্যাংক ডাকাতি সময় ব্যবহৃত গাড়ি চালক কফিল উদ্দিন ও কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) এক সহযোগী সদস্য সন্দেহে গ্রেফতার হওয়া ভানলাল বয় বমকে আদালতে হাজির করেন। আদালতে পুলিশ ৭ দিনের রিমান্ড আবেদন জানায়। শুনানি শেষে আদালত ২ দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন।

আদালত পুলিশের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) বিশ্বজিৎ সিংহ বিষয়টি নিশ্চিত করে বলেন, থানচি ব্যাংক ডাকাতি মামলায় দুইজনকে রিমান্ড মঞ্জুর করেছে আদালত। পুলিশ ৭ দিনের রিমান্ড আবেদন করলে আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

এর আগে, গত বৃহস্পতিবার বান্দরবানের রুমায় ব্যাংক ডাকাতি, মসজিদে হামলা, অস্ত্র লুট ও ব্যাংক ম্যানেজারকে অপহরণের ঘটনায় জড়িত সশস্ত্র সংগঠন কুকি-চিন ন্যাশনাল ফ্রন্ট কেএনএফ সন্দেহে গ্রেফতার হওয়া ৫২ জনকে দুদিন করে রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত। অপর একজনকে জেলগেটে জিজ্ঞাসাবাদের অনুমতি দেওয়া হয়েছিল।

গত ২ ও ৩ এপ্রিল রুমা ও থানচিতে সোনালী ও কৃষি ব্যাংকে ডাকাতি, ব্যাংক ব্যবস্থাপক অপহরণ, টাকা লুট ও পুলিশ-আনসারের ১৪টি অস্ত্র ছিনতাইয়ের ঘটনার পর থেকে সন্ত্রাসীদের গ্রেফতার, অস্ত্র ও টাকা উদ্ধারে যৌথ অভিযান চলমান রয়েছে। অভিযানে অংশ নিচ্ছেন সেনাবাহিনী, বিজিবি, র‍্যাব, পুলিশ ও আনসার সদস্যরা। অভিযান সমন্বয় করছে সেনাবাহিনী।

যৌথ অভিযানে এ পর্যন্ত ১৮জন নারীসহ ৬৬জনকে থানচি ও রুমার সোনালী ও কৃষি ব্যাংক ডাকাতি ও অস্ত্র মামলায় তাদেরকে গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানোর হয়েছে।

  • অন্যান্য খবর জানতে এখানে ক্লিক করুন।
  • ফেসবুকে আমাদের ফলো দিয়ে সর্বশেষ সংবাদের সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *