সীমান্তে অভিযান চালিয়ে ৬ কেজি ভারতীয় গাঁজা জব্দ করল বিজিবি

সীমান্তে অভিযান চালিয়ে ৬ কেজি ভারতীয় গাঁজা জব্দ করল বিজিবি

সীমান্তে অভিযান চালিয়ে ৬ কেজি ভারতীয় গাঁজা জব্দ করল বিজিবি
“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

খাগড়াছড়ি পার্বত্য জেলার রামগড়ে সীমান্ত সুরক্ষার দায়িত্বে নিয়োজিত রামগড় ব্যাটালিয়ন (৪৩ বিজিবি) কর্তৃক অভিযান পরিচালনা করে ভারত থেকে অবৈধ পথে আনা ৬ কেজি গাঁজা জব্দ করা হয়েছে।

গতকাল রবিবার (২৮ এপ্রিল) রাত আনুমানিক ১১টা দিকে চট্টগ্রাম জেলার ভুজপুর থানার অন্তর্গত অফিস টিলা হতে মালিকবিহীন এসব গাঁজা জব্দ করা হয়।

সূত্র জানায়, এদিন গোপন সংবাদের ভিত্তিতে রামগড় ব্যাটালিয়ন (৪৩ বিজিবি) এর আওতাধীন আধারমানিক বিওপিতে কর্মরত নাঃ সুবেঃ মোঃ গোলাম মোস্তফা এর নেতৃত্বে একটি টহল দল কর্তৃক চট্টগ্রাম জেলার ভুজপুর থানার অন্তর্গত অফিস টিলায় অভিযান পরিচালনা করা হয়। এসময় বিজিবির উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা পালিয়ে গেলেও বিজিবি সেখান থেকে মালিকবিহীন অবস্থায় ৬কেজি গাঁজা জব্দ করতে সক্ষম হয়।

বিজিবি জানিয়েছে, জব্দকৃত গাঁজার আনুমানিক বাজার মূল্য ২১ হাজার টাকা। জব্দকৃত গাঁজা ভূজপুর থানায় জিডি এন্ট্রি করতঃ পরবর্তীতে ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদরে জমা করা হয়েছে।

রামগড় ব্যাটালিয়ন অধিনায়ক লেঃ কর্নেল সৈয়দ ইমাম হোসেন সীমান্তে মাদক কারবারিদের বিরুদ্ধে কঠোর অবস্থানের কথা উল্লেখ করে বলেন, মাদক পাচারসহ যে কোন অপতৎপরতা রোধে বিজিবি সচেষ্ট রয়েছে।

  • অন্যান্য খবর জানতে এখানে ক্লিক করুন।
  • ফেসবুকে আমাদের ফলো দিয়ে সর্বশেষ সংবাদের সাথে থাকুন।