সেনাবাহিনীর মাটিরাঙ্গায় জোনে মাসিক নিরাপত্তা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

সেনাবাহিনীর মাটিরাঙ্গায় জোনে মাসিক নিরাপত্তা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

সেনাবাহিনীর মাটিরাঙ্গায় জোনে মাসিক নিরাপত্তা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত
“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

খাগড়াছড়ি পার্বত্য জেলার মাটিরাঙ্গায় সেনাবাহিনীর মাটিরাঙ্গায় জোনে মাসিক নিরাপত্তা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৯ মে) বেলা ১১ টার দিকে মাটিরাঙ্গা জোন সদরে এ সভা অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জোন অধিনায়ক লেঃ কর্নেল মোঃ কামরুল হাসান।

মাটিরাঙ্গার সার্বিক নিরাপত্তা নিশ্চিত করনে সকলকে সজাগ থাকার আহবান জানিয়ে জোন অধিনায়ক সবাইকে শান্তি-সম্প্রীতি ও উন্নয়ন সাধনকল্পে স্ব স্ব অবস্থান থেকে ভুমিকা রাখার আহবান জানান।

মতবিনিময় সভায় মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম ভুইয়া, মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য বিভাগের আরএমও ডা. মিল্টন ত্রিপুরা, মাটিরাঙ্গা রেঞ্জ কর্মকর্তা আতাউর রহমান লস্কর, মাটিরাঙ্গা থানার সাব ইন্সপেক্টর সুমন চন্দ্র নাথ, মাটিরাঙ্গা প্রেসক্লাব সভাপতি এম এম জাহাঙ্গীর আলম, পৌর কাউন্সিলর মোঃ এমরান হোসেন, মোঃ আলা উদ্দিন লিটন, মোঃ মিজানুর রহমান খোকন ও মোঃ তফিকুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

সভায় মোবাইল ফোনে অনলাইন জুয়া খেলায় অংশ গ্রহনকারীদের চিহ্নিত করে প্রয়োজনে আইনের আওতায় আনার জন্য পুলিশ প্রশাসনসহ বিভিন্ন আইন প্রয়োগকারী কর্তপক্ষের সহযোগিতা কামনা করেছেন স্থানীয় জনপ্রতিনিধিরা ।

মতবিনিময় সভায় বড়ঝলা-মোহাম্মদপুর যাতায়াতে সেতু নির্মান করায় সাধারন মানুষের জীবন স্বাভাবিক হয়েছে মন্তব্য করে মাটিরাঙ্গা জোনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ৭নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মিজানুর রহমান খোকন।

এর আগে, সভার শুরুতে আনুষ্ঠানিক ভাবে মাটিরাঙ্গা উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মোঃ আবুল কাশেম ভুইয়াকে স্বাগত জানান জোন অধিনায়ক লেঃ কর্নেল মোঃ কামরুল হাসান।

  • অন্যান্য খবর জানতে এখানে ক্লিক করুন।
  • ফেসবুকে আমাদের ফলো দিয়ে সর্বশেষ সংবাদের সাথে থাকুন।