বিলাইছড়িতে ইউপি চেয়ারম্যান হত্যা মামলায় গ্রেফতার ৪

বিলাইছড়িতে ইউপি চেয়ারম্যান হত্যা মামলায় গ্রেফতার ৪

বিলাইছড়িতে ইউপি চেয়ারম্যান হত্যা মামলায় গ্রেফতার ৪
“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

রাঙামাটির বিলাইছড়ি উপজেলার ৪ নম্বর বড়থলি ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আতোমং মারমা হত্যা মামলায় এজাহারভুক্ত চার আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৩ জুন) রাত দেড়টার দিকে রাঙামাটি জেলা শহরের রির্জাভবজারের শুকতারা হোটেল থেকে ৪ জনকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতার চারজন বিলাইছড়ি উপজেলার বড়থলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতোমং মারমার হত্যা মামলার এজাহারভুক্ত আসামি বলে জানা গেছে।

পুলিশ জানায়, এজাহারভুক্ত আট আসামির চারজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন- সত্যচন্দ্র ত্রিপুরা, সাধুচন্দ্র ত্রিপুরা, ওয়েভার ত্রিপুরা ও সুজন ত্রিপুরা। তারা সকলেই বিলাইছড়ি উপজেলার বড়থলি ইউনিয়নের বাসিন্দা।

রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জাহেদুল ইসলাম বলেন, গতরাতে রিজার্ভবাজারের শুকতারা হোটেলে অভিযান চালিয়ে চারজনকে গ্রেফতার করা হয়েছে। তারা বিলাইছড়ি উপজেলা বড়থলি ইউপি চেয়ারম্যানের হত্যার মামলার আসামি। চারজনকে আজ (সোমবার) আদালতে সোর্পদ করা হয়েছে।

প্রসঙ্গত, গত ২১ মে দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনের রাতে বড়থলি ইউপি চেয়ারম্যান আতোমং মারমা নির্বাচন শেষ করে রাত এগারোটার সময় তার নিজ গ্রাম বড়থলিতে এক প্রতিবেশীর বাড়িতে অবস্থান করার সময় তার উপর দুবৃর্ত্তরা গুলি করে হামলা চালিয়ে পালিয়ে যায়। এসময় ইউপি চেয়ারম্যান হাতে ও পায়ে গুলিবিদ্ধ হয়ে আহত হন।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বান্দরবানের রুমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। সেখান থেকে পরে উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল প্রেরণ করা হয়। সেখানে অস্ত্রোপাচারের মাধ্যমে তার শরীর থেকে গুলি অপসারণ করে চিকিৎসকেরা। তারপর থেকে লাইভ সাপোর্টে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে ছিলেন তিনি। এরপর গত ৩০ মে রাত আনুমানিক এগারোটার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

  • অন্যান্য খবর জানতে এখানে ক্লিক করুন।
  • ফেসবুকে আমাদের ফলো দিয়ে সর্বশেষ সংবাদের সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *