রিমান্ড শেষে কেএনএফের ৫ সদস্য ফের কারাগারে

রিমান্ড শেষে কেএনএফের ৫ সদস্য ফের কারাগারে

রিমান্ড শেষে কেএনএফের ৫ সদস্য ফের কারাগারে
“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

বান্দরবানের রুমা ও থানচি উপজেলায় সোনালী ও কৃষি ব্যাংক ডাকাতির ঘটনায় গ্রেপ্তার হওয়া সন্দেহভাজন কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) ৫ সদস্যকে দুদিনের রিমান্ড শেষে ফের কারাগারে পাঠিয়েছেন আদালত।

গ্রেপ্তার ৫ জন হলেন- রেমথাং লিয়ান বম (৩৭), সানজু খুম বম (৩৮), লাল হোম লিওন বম (৩৭), লাল রাম লিয়াং বম (৪০) এবং জোহান বম (৪৫)।

বুধবার (১২ জুন) দুপুরে রিমান্ড শেষে তাদের বান্দরবান চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. নুরুল হক।

বান্দরবান আদালতের জিআরও বিশ্বজিৎ সিংহ বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, আসামিদের ফের কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

এদিকে গত ২ এপ্রিল রুমা উপজেলার সোনালী ব্যাংকে ডাকাতি করে অর্থ লুট করে একদল সশস্ত্র লোকজন। পুলিশের ১০টি এবং আনসার সদস্যের চারটি অস্ত্রও লুট করে নিয়ে যায় তারা। অপহরণ করা হয় ব্যাংকটির ম্যানেজার নেজাম উদ্দিনকে। দুদিন পর রুমার একটা পাহাড়ি এলাকা থেকে ছাড়া পান তিনি। এছাড়া যৌথ বাহিনীর এই অভিযানে বিভিন্ন এলাকা থেকে এখন পর্যন্ত রুমা থানায় পাঁচটি ও থানচি থানায় চারটি মামলায় ৯৬ জনকে গ্রেপ্তারের খবর জানিয়েছে পুলিশ।

  • অন্যান্য খবর জানতে এখানে ক্লিক করুন।
  • ফেসবুকে আমাদের ফলো দিয়ে সর্বশেষ সংবাদের সাথে থাকুন।