বান্দরবানে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান - Southeast Asia Journal

বান্দরবানে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান

“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

পার্বত্য জেলা বান্দরবানে সেনাবাহিনীর উদ্যোগে বড়দিন উপলক্ষে বিভিন্ন পাড়া ও সংস্থাকে নগদ অর্থ, শিক্ষার্থীদের মাঝে বই, মানবিক অর্থ সহায়তা, সেলাই মেশিন, ঘর নির্মাণ সামগ্রী এবং স্বাবলম্বী করার লক্ষ্যে দোকানের বিভিন্ন দ্রব্য ও সামগ্রী বিতরণ করা হয়েছে।

গতকাল সকালে বান্দরবান সেনানিবাসের বাস্কেটবল গ্রাউন্ডে এই মানবিক সহায়তা তুলে দেন বান্দরবান সেনা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ।

এ সময় তিনি বলেন, পাহাড়ে সকল জাতিগোষ্ঠীর কল্যাণে সেনাবাহিনী এই মানবিক সহায়তা পূর্বেও করেছে আগামীতেও এমন সহায়তা অব্যাহত থাকবে। তবে যার যার অবস্থানে স্বাবলম্বী হয়ে দেশের জন্য অবদান রাখার আহ্বান জানান তিনি।

এদিকে মানবিক সহায়তা পেয়ে খুশি পাহাড়ি-বাঙালিরা। তারা জানান, সেনাবাহিনীর এমন মানবিক সহায়তা প্রদান রেকর্ড সৃষ্টি করেছে।

বান্দরবান রিজিয়ন সদর দপ্তরের জিএসও-২ (ইন্ট) মেজর মোহাম্মদ শায়েখ উজ জামান জানান, অনুষ্ঠানে একটি স্কুলের জন্য ল্যাপটপ এবং প্রজেক্টর, ৫২ জন শিক্ষার্থীকে বই ও নগদ অর্থ, ১৮টি পাড়া ও সংস্থাকে নগদ ২ লাখ ৭০ হাজার টাকা, ৮ জনকে ঘর নির্মাণ সামগ্রী, ৭ জনকে সেলাই মেসিন, ৩ জনকে বিবাহের জন্য উপহারসহ ১৮৯ জন বিভিন্ন অনাথালয় ও এতিমখানায় খাদ্য প্রদান করা হয়।