বড়দিনের অনুষ্ঠানে যাওয়া পাহাড়ি দুই স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় আটক ২ - Southeast Asia Journal

বড়দিনের অনুষ্ঠানে যাওয়া পাহাড়ি দুই স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় আটক ২

“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

রাঙামাটি জেলা সদরের বসন্ত পাড়ায় বড়দিনের অনুষ্ঠান দেখতে যাওয়া দুই পাহাড়ি স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ। এর আগে কোতোয়ালি থানায় মামলা দায়ের করে ভুক্তভোগীর পরিবার।

সেই অভিযোগ সূত্রে জানা যায়, গত সোমবার খ্রিস্টানদের বড়দিন উপলক্ষে রাঙামাটি সদর উপজেলাধীন বালুখালী ইউনিয়নের অন্তর্গত বসন্ত পাংখোয়া পাড়ায় খ্রিস্টান ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব চলছিল।

সেই অনুষ্ঠানে যোগ দিতে জুরাছড়ি উপজেলা থেকে রাঙামাটি সদরের বসন্ত পাড়ায় যাওয়ার পথে দুই স্কুলছাত্রী দলবদ্ধ ধর্ষণের শিকার হয়। ওই ঘটনার একদিন পর মঙ্গলবার (২৬ ডিসেম্বর) রাতে ভুক্তভোগীর পরিবারের নিহারু চাকমা বাদী হয়ে রুবেল চাকমা (২৬) ও রাসেল চাকমা নামে দুইজনকে আসামি করে কোতোয়ালি থানায় মামলা দায়ের করেন।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জাহেদুল ইসলাম বলেন, ভিকটিমের পরিবারের পক্ষ থেকে কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে, দলবদ্ধ ধর্ষণে অভিযুক্ত চারজনের মধ্যে বুধবার সকালে জুরাছড়ির দুর্গম দুমদুম্যা ইউনিয়ন থেকে অভিযুক্ত রাসেল চাকমা ও রুবেল চাকমাকে স্থানীয় জনগণ আটক করেছে বলে জানা যায়।